সিআইডি-র হাজিরা এড়ালেন ঋতব্রত, ফের নোটিশ পাঠানোর সম্ভাবনা

  • By: OneindiaStaff
Subscribe to Oneindia News

সিআইডির এড়ালেন বিতর্কিত সাংসদ ঋতব্রত বন্দ্যোপাধ্যায়। নারী সংসর্গের জেরে তাঁর কসবার বাড়িতে নোটিস দিয়েছিল সিআইডি। শুক্রবার সকালে ভবানীভবনে হাজিরার নির্দেশও দেওয়া হয়েছিল।

 সিআইডি-র হাজিরা এড়ালেন ঋতব্রত, ফের নোটিশ পাঠানোর সম্ভাবনা

সিআইডি নির্দেশ দিলেও, ভবানীভবনে হাজিরা দিলেন না সাংসদ ঋতব্রত বন্দ্যোপাধ্যায়। গ্রেফতারি এড়াতেই তিনি এই সিদ্ধান্ত নিয়ে থাকতে পারেন বলে মনে করা হচ্ছে। ফের তাঁকে নোটিস পাঠানোর সম্ভাবনা।

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ঋতব্রতের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করেছিলেন বালুরঘাটের তরুণী নম্রতা দত্ত। দিল্লির সাউথ এভিনিউ থানাতেও তিনি একই অভিযোগ দায়ের করেন। ঋতব্রতের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্কের প্রমাণ স্বরূপ বেশ কিছু ঘনিষ্ঠ মুহূর্তের ছবিও তিনি পুলিশের কাছে জমা দেন। এর পরেই ঋতব্রত বিরুদ্ধে মামলা দায়ের করে পুলিশ। বালুরঘাটে অভিযোগের প্রেক্ষিতে ঋতব্রত কসবার বাড়িতে ১০ অক্টোবর নোটিস সেঁটে দেয় সিআইডি।

নম্রতা দত্তর থানায় অভিযোগ দায়েরের পর থেকে আর কোনও খোঁজ পাওয়া যাচ্ছে না ঋতব্রত বন্দ্যোপাধ্যায়ের। অন্য সময় টুইটারেও সক্রিয় থাকলেও গত চারপাঁচ দিন ধরে সেখানেও দেখা মেলেনি ঋতব্রতর।

English summary
Ritabrata Banerjee avoiding attendence at CID for his involment in rape case. Namrata Datta filed rape case against him at Balurghat in West Bengal and South Avenue in Delhi.
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.