• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কোভিড-১৯ চিকিৎসায় বেশি টাকা চার্জ! বেসরকারি হাসপাতাল গুলিকে টাকা ফেরতের নির্দেশ হেল্থ প্যানেলের

করোনা ভাইরাসের রোগীদের চিকিৎসার জন্য কোনও নির্দিষ্ট টাকার অঙ্গ বেঁধে দেয়নি পশ্চিমবঙ্গ সরকার। যার কারণে রাজ্যের একাধিক বেসরকারি হাসপাতাল করোনা রোগীদের চিিকৎসা বিপুল অঙ্কের টাকার বিল ধরিয়েছে। শেষে চিকিৎসার খরচে রাশ টানকে হেলথ কমিশন কড়া নির্দেশিকা জারি করে। করোনা চিকিৎসায় নেওয়া অতিরিক্ত টাকা রোগীদের ফেরত দিতে হবে সব বেসরকারি হাসপাতালগুলিকে।

বেসরকারি হাসপাতাল গুলিকে টাকা ফেরতের নির্দেশ হেল্থ প্যানেলের

করোনা চিকিৎসা করােত গিয়ে বেসরকারি হাসপাতালগুলিতে প্রায় নিঃস্ব হয়ে যাচ্ছের রাজ্যের রোগীরা। ১০ থেকে ১৫ লক্ষ টাকা পর্যন্ত করোনা চিকিৎসার বিল ধরাচ্ছেন চিকিৎসকরা। শহর কলকাতার বেসরকারি হাসপাতাল গুলির করোনা চিকিৎসার এই বিপুর খরচে ভয়ঙ্কর অবস্থায় করোনা রোগীরা এবং তাঁর পরিবারের লোকেরা।

করোনা রোগীদের চিকিৎসার বিপুল খরচ কমাতে এবর পদক্ষেপ করল রাজ্যের হেলথ প্যালেন। করোনা চিকিৎসার জন্য রোগীদের কাছে যে বিপুল টাকা নিয়েছে বেসরকারি হাসপাতালগুলি সেই বাড়তি টাকা আবার রোগীর পরিরকে ফেরত দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

বিপি পোদ্দার হাসপাতাল করোনা চিকিৎসায় বিপুল অঙ্কের টাকা নিয়েছিল রোগীর পরিবারের কাছ থেকে। করোনা রোগীর কাছ থেকে প্রায় দেড় লক্ষ টাকা নিয়েছিল হাসপাতাল। তারপরেই কমিশনের অভিযোগ জানায় রোগীর পরিবার। তারপরেই হাসপাতালকে অতিরিক্ত টাকা ফেরত দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

English summary
Return extra money to COVID treatment patients instruct Bengal health panel
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X