• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রজাতন্ত্র দিবসের উদযাপন উত্তর দিনাজপুরে

  • |

উত্তর দিনাজপুর জেলা সদর রায়গঞ্জ স্টেডিয়ামে জেলা পুলিশ ও প্রশাসনের উদ্যোগে পালিত হল ৭১ তম সাধারনতন্ত্র দিবস। আজ সকাল নটায় জাতীয় পতাকা উত্তোলন করেন উত্তর দিনাজপুরের জেলাশাসক অরবিন্দ কুমার মীনা এবং তাঁর সাথে ছিলেন উত্তর দিনাজপুর জেলা পুলিশ সুপার সুমিত কুমার।

প্রজাতন্ত্র দিবসের উদযাপন উত্তর দিনাজপুরে

এরপর গান স্যালুট দিয়ে জাতীয় পতাকাকে অভিভাদন করেন চতুর্থ আরক্ষা বাহিনী ও জেলা আর্মড বাহিনীর জওয়ানেরা। শুরু হয় কুচকাওয়াজ প্রদর্শন। কুচকাওয়াজ প্রদর্শনীতে অংশ নেয় চতুর্থ আরক্ষা বাহিনী, ডিস্ট্রিক্ট আর্মড ফোর্স, রায়গঞ্জ বিশ্ববিদ্যালয় ও রায়গঞ্জের বিভিন্ন স্কুলের এনসিসি বাহিনী। কুচকাওয়াজের শেষে জেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের উন্নয়ন ও পরিষেবা মূলক ট্যাবলো, রায়গঞ্জ পুরসভা, উত্তর দিনাজপুর জেলাপরিষদের বহুমুখী প্রকল্পের রূপায়ন নিয়ে সুসজ্জিত ট্যাবলো প্রদর্শন করা হয়। এরপর দেশের অখন্ডতা ও সম্প্রীতি বজায় রাখার আহ্বান জানিয়ে জেলাবাসীর উদ্দেশ্যে ভাষন দেন জেলাশাসক।

জেলাবাসীকে প্রজাতন্ত্র দিবস উপলক্ষ্যে শুভেচ্ছা জানান জেলাশাসক। রাজ্যের উন্নয়নের নিরিখে উত্তর দিনাজপুর জেলায় সার্বিক উন্নয়নের কথা তুলে ধরেন জেলাশাসক অরবিন্দ কুমার মীনা। রায়গঞ্জ স্টেডিয়ামে অনুষ্ঠিত ৭১ তম সাধারনতন্ত্র দিবস অনুষ্ঠানে দিনভর চলে নানা প্রতিষ্ঠানের নানান সাংস্কৃতিক অনুষ্ঠান। সাধারনতন্ত্র দিবসের অনুষ্ঠান দেখতে হাজার হাজার মানুষ এদিন ভীড় করেন রায়গঞ্জ স্টেডিয়ামের মাঠে। নির্বিঘ্নে ও সুষ্ঠুভাবে ৭১ তম সাধারনতন্ত্র দিবস অনুষ্ঠান সম্পন্ন করতে নিরাপত্তা বলয়ে মুড়ে ফেলা হয়েছিল রায়গঞ্জ স্টেডিয়াম ।

English summary
Republic day celebration in North Dinajpur
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X