• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রত্যন্ত এলাকার করোনা আক্রান্তদের জন্য সাহায্যের হাত সিপিএম-এর! কাজ শুরু রেড ভলান্টিয়ার টিমের

  • |

প্রতিদিনই বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। সব থেকে বেশি অসহায় রাজ্যে প্রত্যন্ত এলাকার বাসিন্দারা। এবার এইসব বাসিন্দাদের পাশে দাঁড়ানোর বার্তা দিল সিপিএম। ইতিমধ্যেই জলপাইগুড়িতে তৈরি করা হয়েছে রেড ভলান্টিয়ার টিম। আক্রান্তদের বাড়িতে গিয়ে খোঁজ নিচ্ছেন তারা। বাড়িয়ে দিচ্ছেন সাহায্যের হাত।

বাংলায় লকডাউন রাজনৈতিক বিচারে! সরকারের কাজে গাফিলতি আর ইচ্ছা শক্তি নিয়ে তোপ দিলীপের

ডুয়ার্সে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা

ডুয়ার্সে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা

ডুয়ার্সের চা বাগান এলাকায় প্রতিদিনই বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। রোজগার বন্ধ। তার সঙ্গে যুক্ত হয়েছে কন্টেইনমেন্ট জোন। বাধ্য সহয়েই সেই জোনের মধ্যেই থাকছেন বাসিন্দারা। কিন্তু প্রতিদিনই বাড়ছে অসুবিধা।

একের পর এক এলাকা কন্টেইনমেন্ট জোন

একের পর এক এলাকা কন্টেইনমেন্ট জোন

করোনার সংক্রমণ বাড়তে থাকায় সুখানি বস্তি, নন্দুমোড়, চম্পাগুড়ি এবং লুকসানের বেশ কিছু এলাকাকে কন্টেইনমেন্ট জোন হিসেবে ঘোষণা করেছেন নাগরাকাটার বিডিও। তবে এলাকায় রয়েছে মাতব্বরদের দাপট। ফলে আক্রান্ত অনেক বাসিন্দাকেই সামাজিক বয়কটের মুখে পড়তে হচ্ছে বলে অভিযোগ।

খোঁজ নিচ্ছেন রেড ভলান্টিয়াররা

খোঁজ নিচ্ছেন রেড ভলান্টিয়াররা

চা বাগানের মতো সপ্রত্যন্ত এলাকায় থাকা পরিবারগুলির কাছে পৌঁছনোর চেষ্টা করছেন সিপিএম-এর রেড ভলান্টিয়ার টিমের সদস্যরা। আক্রান্তদের বাড়ি বাড়ি গিয়ে খোঁজ নিচ্ছেন তাঁরা। প্রয়োজনের সময় যাতে সেইসব মানুষগুলো ডাক দিতে পারেন, সেই জন্য দিয়ে আসছেন ফোন নম্বর।

সিপিএম জেলা সম্পাদকের ব্যাখ্যা

সিপিএম জেলা সম্পাদকের ব্যাখ্যা

সিপিএম জেলা সম্পাদক সলিল আচার্য বলেছেন, এলাকার করোনায় আক্রান্ত এবং কন্টেইনমেন্ট জোনে থাকা মানুষেরা খুব অসহায়। সেই পরিবারগুলির পাশেই দাঁড়ানোর চেষ্টা করা হচ্ছে। সেই দিকে লক্ষ্য রেখেই রেড ভলান্টিয়ার টিম তৈরি করা হয়েছে। টিমের সদস্যরা নিজেদের জীবন বিপন্ন করে ছুটে যাচ্ছেন এলাকায়।

English summary
Red Volunteer team of CPM has started their work for inrerior part of the Jalpaiguri
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X