• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'ফণি' আতঙ্ক! বাদুড়িয়ার অভিষেক বন্দ্যোপাধ্যায়ের জনসভা বাতিল

  • By Rahul Roy
  • |

ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ফণি। তাই উত্তর ২৪ পরগনার বাদুড়িয়ার নির্বাচনী সভায় এলেন না সাংসদ তথা যুব তৃণমূল সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায় ও রাজ্যের খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। তাতে অবাকই হয়েছেন বসিরহাট লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী নুসরত জাহানের প্রচার সভায় উপস্থিত দর্শকরা। প্রশ্ন উঠছে, কেন্দ্র থেকে বিজেপি সরকারকে হঠাতে যেখানে সব বাধা পেরোনোর ভোকাল টনিক দিচ্ছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, সেখানে অভিষেক সামান্য ঝড়কে ভয় পেলেন।

ফণি আতঙ্কে বাদুড়িয়ার অভিষেকের সভা বাতিল!

যদিও ভয়ে নয়, সভায় উপস্থিত দর্শকদের যাতে দুর্যোগে কোনো সমস্যায় পড়তে না হয়, তাই অভিষেক বন্দ্যোপাধ্যায় সভা বাতিল করেছেন বলে তৃণমূল কংগ্রেসের একাংশের তরফে দাবি করা হয়েছে। যদিও তাতে চিড়ে যে ভেজেনি, তা বিলক্ষণ অনুভব করতে পারছে রাজ্যের শাসক দল।

তবে দুর্যোগ মাথায় নিয়েও মাঠ ভরানো দর্শকদের অবশ্য নিরাশ করলেন না রাজ্যের দমকল দমকলমন্ত্রী সুজিত বসু ও নৈহাটির তৃণমূল কংগ্রেস বিধায়ক পার্থ ভৌমিক। বসিরহাট লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী নুসরত জাহানের প্রচার সভায় উপস্থিত বাদুড়িয়ার তৃণমূল নেতা তুষার সিংহ, সরোজ ব্যানার্জিরা নোটবন্দি নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও তাঁর সরকারকে আক্রমণ করেন।

English summary
Reason is Fani, Avishek skip election campaign in Baduria
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X