• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মমতাকে হারানোর মতো নেতা বিজেপিতে জন্মগ্রহণ করেনি, সাফ জানালেন শোভন-জায়া রত্না

২০২১-এ জিতবে কে? এই প্রশ্ন এখন লাখ টাকার। বিজেপি এখন থেকেই ময়দানে নেমেছে বংলা দখলকে টার্গেট করে। সম্প্রতি হেমতাবাদের ঘটনায় বিজেপি সাফ জানিয়েছে, তাঁদের যে আন্দোলন শুরু হয়েছে তা থামবে ২০২১-এ বিজেপি বাংলার ক্ষমতায় আসার পর। কিন্তু মমতাকে কুর্সি থেকে হটানো কি এতই সহজ। কী হবে ২০২১-এ সাফ জানালেন রত্না।

রত্নার ২০২১-এর বার্তা

রত্নার ২০২১-এর বার্তা

শোভন চট্টোপাধ্যায় বাংলার রাজনীতিতে গুরুত্ব হারিয়ে বিজেপিতে যোগদানের পর রত্না চট্টোপাধ্যায়ের উত্থান হয় বঙ্গ রাজনীতিতে। মমতা বন্দ্যোপাধ্যায়ের নি্র্দেশেই তিনি শোভন চট্টোপাধ্যায়ের ওয়ার্ডের দায়িত্ব নেন। এখন তিনি শোভনের অভাব পূরণ করছেন ১৩১ নম্বর ওয়ার্ডবাসীর কাছে। আর এই পরিস্থিতিতে দাঁড়িয়ে দক্ষ রাজনীতিবিদের মতোই জানালেন তাঁর ২০২১-এর বার্তা।

আরও একবার মমতার সরকার

আরও একবার মমতার সরকার

রত্নাদেবী সাফ জানান, এখন বাংলার মমতাকে হারানোর মতো কোনও নেতা নেই বিজেপিতে। বিজেপিরে কোনও নেতার জন্ম নেই যে বাংলা থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের নাম ও নিশান মিটিয়ে দিতে পারেন। তাই ২০২১-এ বাংলার বুকে জিতবেন মমতা বন্দ্যোপাধ্যায়ই। জিতবে তৃণমূল। আরও একবার মমতার সরকার আমাদের বাংলায়।

এত সহজে বাংলার মানুষ ভুলে যাবেন না

এত সহজে বাংলার মানুষ ভুলে যাবেন না

রত্নাদেবী বুঝিয়ে দিয়েছেন, বিজেপি যতই বাংলার দখল নেওয়ার জন্য মুখিয়ে থাকুক বাংলার মানুষের কাছে আস্থাভাজন হয়ে উঠতে পারেনি। বাংলার মানুষ মমতা বন্দ্যোপাধ্যায়কে দেখে এসেছেন সেই ১৯৮৪ সাল থেকে। বিরোধী নেত্রী থাকাকালীন কী আন্দোলন করেছিলেন তিনি। মানুষের স্বার্থে মানুষের পাশে থাকার সেইসব আন্দোলনের দিন এত সহজে বাংলার মানুষ ভুলে যাবেন না।

ওঁদের বিরোধিতা স্রেফ বিরোধিতার জন্যই

ওঁদের বিরোধিতা স্রেফ বিরোধিতার জন্যই

রত্নার কথায়, বিজেপি শুধু ক্ষমতা দখল করতে চায়। জোর করে ক্ষমতা দখলই ওদের একমাত্র হক। কিন্তুআজ পর্যন্ত কোনও আন্দোলনকে ওঁরা গণ আন্দোলনে রূপ দিতে পারেনি। কারণ ওঁদের বিরোধিতা স্রেফ বিরোধিতা করার জন্যই। কিন্তু মানুষের জন্য কাজ করা বা মানুষকে সঙ্গে নিয়ে কাজ করতে ওঁরা জানেন না। ওঁদের তেমন নেতাও নেই।

মানুষ লকডাউন মেনে নিলেও সরকার লকডাউন ভেঙে দিয়েছে, কটাক্ষ সুজনের

চোপড়ার ঘটনার প্রতিবাদে বিকেলে কলকাতায় মোমবাতি মিছিল করবে বিজেপি যুবমোর্চা

English summary
Ratna Chatterjee says Mamata Banerjee again win in Bengal to defeat BJP in 2021
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X