• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শোভন চটির মতো মন্ত্রিত্ব ছাড়েননি, কেন ছেড়েছিলেন তার ব্যাখ্যা দিলেন স্ত্রী রত্না

চটির মতো মমতার মন্ত্রিসভা ত্যাগ করেছিলেন বলে শোভন চট্টোপাধ্যায় দাবি করেন বিজেপির মঞ্চে দাঁড়িয়ে। তাঁর সেই কু-বাক্যের কড়া জবাব দিলেন রত্না চট্টোপাধ্যায়। তাঁর সাফ কথা, শোভনবাবু চটির মতো মন্ত্রিত্ব ছাড়েননি। তাঁর যথেষ্ট লোভ ছিল মন্ত্রিত্বের। আর মমতা বন্দ্যোপাধ্যায় শুধু তাঁকে ঠিক করে কাজটা করতে বলেছিলেন।

শোভন নিজে একবার আয়নার সামনে দাঁড়ান

শোভন নিজে একবার আয়নার সামনে দাঁড়ান

রত্নার দাবি, শোভন চট্টোপাধ্যায় একজন নির্লজ্জ লোক। তা না হলে তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে ওইভাবে আক্রমণ শানাতে পারতেন না। তিনি একবার আমাকে আয়নার সামনে দাঁড়াতে বলছেন, একবার মমতা বন্দ্যোপাধ্যায়কে আয়নার সামনে দাঁড়াতে বলছেন। রত্না বলেন, তাঁর আগে নিজে একবার আয়নার সামনে দাঁড়ান।

লজ্জা থাকলে আর মমতার নিন্দা করবেন না!

লজ্জা থাকলে আর মমতার নিন্দা করবেন না!

শোভন-জায়া রত্না বলেন, যে মানুষটা তাঁকে হাতে ধরে রাজনীতিতে এনেছেন। ২০-২২ বছর বয়সে কাউন্সিলর করেছেন, সেখান থেকে মন্ত্রী করেছেন আবার মেয়র করেছেন কলকাতার। তাঁর লজ্জা থাকলে আর প্রকাশ্যে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে কোনও কথা বলবে না। কাউন্সিলর না করলে কী করতেন। শোভনকে তীব্র আক্রমণ রত্নার।

বৈশাখীর সঙ্গে কাটাবেন বলে মন্ত্রিত্ব ত্যাগ, ব্যাখ্যা

বৈশাখীর সঙ্গে কাটাবেন বলে মন্ত্রিত্ব ত্যাগ, ব্যাখ্যা

মমতা বন্দ্যোপাধ্যায় শুধু বলেছিলেন মন্ত্রী করেছি, মেয়র করছি, মন দিয়ে কাজ কর। প্রেম করিস না। হয় কাজ নয় বৈশাখী- যে কোনও একটা বেছে নিতে বলেছিলেন। উনি তাই বেছে নিয়েছেন বৈশাখীকে। ওনার কাজ করতে ভালো লাগেনি। তাই চটির মতো হোক বা বুটের মতো হোক তিনি মন্ত্রিত্ব ছেড়েছেন। বৈশাখীর সঙ্গে দিনরাত কাটাবেন বলে তিনি মন্ত্রিত্ব ছেড়ছেন।

মন্ত্রিত্ব ছাড়ার পিছনে কোনও আত্মত্যাগ নেই শোভনের

মন্ত্রিত্ব ছাড়ার পিছনে কোনও আত্মত্যাগ নেই শোভনের

রত্নার কথায়, শোভন চট্টোপাধ্যায় মন্ত্রিত্ব ছাড়ার পিছনে কোনও আত্মত্যাগ নেই। তিনি প্রেম করবেন বলেই মন্ত্রিত্ব ছেড়েছেন। শোভনবাবুর কোনওদিনও লেডিকিলার বলে পরিচিতি ছিল না। বৈশাখী বন্দ্যোপাধ্যায় কী জিনিস তা সবাই জানে। সেই বৈশাখীর সঙ্গে দিনরাত থাকার জন্যই তিনি তৃণমূল ছেড়েছেন, মন্ত্রিত্ব ছেড়েছেন, মেয়র পদ ছেড়েছেন।

কলকাতাঃ বিবেকানন্দের জন্মদিনে তৃণমূল যুবর ডাকে মিছিল অভিষেকের নেতৃত্বে, হাজরায় সভা

শুভেন্দুর পর শিশির অধিকারীও বিজেপিতে! তাৎপর্যপূর্ণ মন্তব্যে জল্পনা বাড়ালেন মুকুল

English summary
Ratna Chatterjee criticizes Sovan Chatterjee about comment against Mamata Banerjee
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X