• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শোভনকে হানি-ট্র্যাপে ফাঁসিয়েছে! বৈশাখীর স্বামীকেও ছেড়ে কথা বললেন না রত্না

Google Oneindia Bengali News

রত্না চট্টোপাধ্যায়কে ফেসবুক ভিডিও-য় ব্যাভিচারিণী আখ্যা দিয়ে ছবি পোস্ট করেছিলেন শোভন-বৈশাখী। এবার রত্নার তরফ থেকে পাল্টা জবাব এল। তবে স্বামী শোভন চট্টোপাধ্যায়কে ছেড়ে রত্নাকে বেশি আক্রমণ শানালেন বৈশাখীর বিরুদ্ধে। বৈশাখী বন্দ্যোপাধ্যায় ও তাঁর স্বামী মিলে শোভনকে হানি-ট্র্যাপে ফেলেছে বলেও অভিযোগ করলেন তিনি।

ভিডিওতে ব্যাভিচারিণী বলার প্রতিক্রিয়া রত্নার

ভিডিওতে ব্যাভিচারিণী বলার প্রতিক্রিয়া রত্নার

রত্না এবার বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তাঁর স্বামী মনোজিৎ মণ্ডলকেও নিশানা করলেন। তাঁরা স্বামী-স্ত্রী মিলে শোভনকে ফাঁসানোর চক্রান্ত করেছেন বলে তাঁর অভিযোগ। এদিন শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায় ফেসবুক ভিডিওতে তাঁকে ব্যাভিচারিণী বলার পর এবং কিছু ছবি পোস্ট করার পর প্রতিক্রিয়ায় গর্জে ওঠেন।

বাংলার কলঙ্কিত নায়ক-নায়িকাদের জবাব রত্নার

বাংলার কলঙ্কিত নায়ক-নায়িকাদের জবাব রত্নার

রত্না বলেন, যে ছবি দেখিয়ে ব্যাভিচারের প্রমাণ দিতে চেয়েছেন শোভন-বৈশাখীরা। সেই ছবিতে অনেককে দেখা যাচ্ছে। তাঁরা সবাই আমার দলের ছেলে। আমরা দুজন ছিলাম না, অনেকেই ছিল। তারপর এই নোংরা কথা বলার অর্থ ওরা ফ্রাস্টেশনে ভুগছেন। বাংলার কলঙ্কিত নায়ক-নায়িকাদের দেখে কী শিখবে বাংলার তরুণ প্রজন্ম।

গায়ে লঙ্কা গুঁড়ো দেওয়ার মতো জ্বলছে বৈশাখী!

গায়ে লঙ্কা গুঁড়ো দেওয়ার মতো জ্বলছে বৈশাখী!

রত্না এদিন বলেন, আমি পার্টি করেছি বলে অভিযোগ তোলা হয়েছে। বেশ করেছি পার্টি করেছি। প্রয়োজনে ওঁদের ঘরে ঢুকে পার্টি করে আসব। আমি তো কারও স্বামীকে নিয়ে লিভ ইন করছি না। আসলে বৈশাখী আমাকে বিধায়ক হতে দেখে জ্বলছেন, যেমন গায়ে লঙ্কা গুঁড়ো দিলে জ্বলন হয়। তোরা জ্বলে জ্বলে পাতালে চলে যাবি, আমি আরও উপরে উঠব।

বৈশাখীর স্বামীকেও নিশানা শোভন-জায়া রত্নার

বৈশাখীর স্বামীকেও নিশানা শোভন-জায়া রত্নার

বৈশাখীর স্বামীকে নিশানা করে রত্না বলেন, বৈশাখীর স্বামী মনোজিৎ মণ্ডল এখন পরকীয়াকে আইনি করার পক্ষে সওয়াল করছেন। দুটোকেই ল্যাম্পপোস্টে বেঁধে পেটানো উচিত। ওরা হানি ট্র্যাপে ফেলে আমার জীবনটা শেষ করতে চেয়েছিল। আমার স্বামীটাকে দেখছি, বউ বিধায়ক আর উনি ঘরে বসে আছেন।

শোভন-বৈশাখীকে নেবে না তৃণমূল, বলছেন বৈশাখী

শোভন-বৈশাখীকে নেবে না তৃণমূল, বলছেন বৈশাখী

রত্নার কথায়, শোভন চট্টোপাধ্যায় আর বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে নেবে না তৃণমূল কংগ্রেস। মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়কে কুরুচিকর আক্রমণ করেছেন ওঁরা। তাই ওঁদেরকে দলে নেবে না তৃণমূল। ওরা হাস্যকর হয়ে উঠেছে। কোনও কাজ নেই, নিজেরাই নিজেদের ইন্টারভিউ নিচ্ছে এখন। কোথায় প্রচার করবে আর, ফেসবুকে পোস্ট করছে।

মুকুলের 'টোটকায়' কান না দেওয়াতেই বিজেপির ধাক্কা, দলত্যাগের পরে অনুগামীদের দাবি ঘিরে জল্পনামুকুলের 'টোটকায়' কান না দেওয়াতেই বিজেপির ধাক্কা, দলত্যাগের পরে অনুগামীদের দাবি ঘিরে জল্পনা

জীবনসঙ্গী খুঁজছেন? বাঙ্গালী ম্যাট্রিমনি - নিবন্ধন নিখরচায়!

English summary
Ratna Chatterjee counters Sovan Chatterjee and Baishakghi Banerjee after allegation of adultery
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X