• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ব্যাঙ্কে ঢুকে ম্যানেজারের জমার কলার ধরে হুমকি, রানাঘাটের তৃণমূল নেতার কীর্তি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

ভোট যত এগিয়ে আসছে শাসক দলের তৃণমূল নেতাদের কীর্তি অস্বস্তিতে ফেলছে দলনেত্রীকে। রাণাঘাটে সমবায় ব্যাঙ্কে তৃণমূল কংগ্রেস নেতার কীর্তিতে বেশ অস্বাস্তি বেড়েছে শাসকদলের। প্রকাশ্যে ব্যাঙ্কে ঢুকে ম্যানেজার ও কর্মীর জামার কলার ধরে তৃণমূল নেতার শাসাচ্ছেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে সেই ভিডিও।

ব্যাঙ্ক ম্যানেজারকে শাসানি

ব্যাঙ্ক ম্যানেজারকে শাসানি

রাণাঘাটে সমবায় ব্যাঙ্কে ঢুকে রীতিমত হুলস্থূল কাণ্ড বাঁধিয়ে ফেলেছেন রানাঘাটের ২ নম্বর পঞ্চায়েত সমিতির সদস্য জগন্নাথ রায় ও তাঁর দলবল। ২২ জুলাই ব্যাঙ্কের ভেতরে ঢুকে ম্যানেজারের জামার কলার ধরে রীতিমত শাসিয়েছেন তিনি এবং তাঁর দলবল।

ব্যাঙ্কের সদস্য পদ নিয়ে জোরজুলুম

ব্যাঙ্কের সদস্য পদ নিয়ে জোরজুলুম

সমবায় ব্যাঙ্কে ৪০০ জন সদস্যকে নিতে হবে বলে দাবি করেছিলেন তৃণমূল নেতা। ম্যানেজার তাতে রাজি হননি। বার্ষিক সভার কারণে কোনওভাবেই সদস্যপদ বাড়ানো যাবে না বলে জানিয়েছিলেন ম্যানেজার। এই নিয়ে তৃণমূল পঞ্চায়েত সদস্যের সঙ্গে তুমুল বাদানুবাদ তৈরি হয়। তারপরেই সেটা হাতাহাতির জায়গায় পৌঁছে যায়। পুরো ঘটনা মোবাইলে ভিডিও করা হচ্ছে দেখতে পেয়ে ব্যাঙ্কের এক কর্মীকে রীতিমত মারধরও করা হয় বলে অভিযোগ।

বন্ধ ব্যাঙ্ক

বন্ধ ব্যাঙ্ক

তারপরেই নিরাপত্তার দাবিতে সমবায় ব্যাঙ্ক বন্ধ রাখা হয়েছে। ধানতলা থানায় অভিযোগ দায়ের করা হয় ব্যাঙ্কের পক্ষ থেকে। অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা না নেওয়া পর্যন্ত ব্যাঙ্ক বন্ধ রাখা হবে বলে জানানো হয়েছে। এই নিয়ে তুমুল অস্থিরতা তৈরি হয়েছে কর্মীদের মধ্যে।

অভিযোগ অস্বীকার

অভিযোগ অস্বীকার

এদিকে গোটা ঘটনার অভিযোগ অস্বীকার করেছেন তৃণমূল কংগ্রেসের পঞ্চায়েত সদস্য জগন্নাথ রায়। উল্টে ব্যাঙ্কে অনৈতিক কাজ হচ্ছে বলে অভিযোগ করেছেন তিনি। সেকারণেই তিনি প্রতিবাদ জানাতে ব্যাঙ্কে গিয়েছিলেন বলে পাল্টা দাবি তৃণমূল কংগ্রেস নেতার।

সাপ্তাহিক লকডাউনেই গুরুত্ব মুখ্যমন্ত্রীর, অগাস্ট মাসের সম্পূর্ণ লকডাউনের দিন ঘোষণা

বিজেপি থেকে বহিষ্কৃত দুই সম্পাদক! একুশে যুদ্ধের আগেই 'জোর কা ঝটকা’ অনুব্রত-গড়ে

English summary
Ranaghat TMC leader threat Co-operative Bank maneger vedio goes virul
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X