• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নাগরিকত্ব বিলের প্রতিবাদে উত্তাল রাজ্য, মুখ্যমন্ত্রীকে তলব রাজ্যপালের

নাগরিকত্ব বিলের প্রতিবাদে উত্তাল রাজ্যের বিভিন্ন জেলা। পরিস্থিতি পর্যালোচনায় আগামিকাল রাজভবমে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে তলব করলেন রাজ্যপাল জগদীপ ধনখড়। এই নিয়ে আগে মুখ্যসচিব এবং ডিজিকে ডেকে পাঠিয়েছিলে তিনি। আজ সকাল ১০টা তাঁদের আসতে বলেছিলেন রাজ্যপাল। কিন্তু তাঁরা নির্ধারিত সময়ে দেখা করেননি। রাজ্যের মুখ্যসচিব ও ডিজির অনুপস্থিতিতে অসন্তুষ্ট হয়েছেন রাজ্যপাল। তার পরেই মুখ্যমন্ত্রীকে তলব করেন তিনি। তবে মুখ্যমন্ত্রী তাঁর সুবিধামতো সময়ে রাজভবনে আসতে বলেছেন তিনি।

নাগরিকত্ব বিলের প্রতিবাদে উত্তাল রাজ্য, মুখ্যমন্ত্রীকে তলব রাজ্যপালের

নাগরিকত্ব সংশোধনী বিলের প্রতিবাদে জেলায় জেলায় আন্দোলন হিংসাত্মক আকার নিয়েছে। শান্তিপূর্ণ আন্দোলনের পথে মানুষকে চালিত করতে আজ ধর্মতলা থেকে জোড়াসাঁকো ঠাকুরবাড়ি পর্যন্ত মিছিল করেন মমতা বন্দ্যোপাধ্যায়। এরপর জোড়াসাঁকো ঠাকুরবাড়িতে সমাবেশ করে রাজ্যবাসীকে শান্তিপূর্ণ আন্দোলনে যাওয়ার কথা বলেন তিনি।

রাজ্যপালের মুখ্যমন্ত্রীকে তলব নিয়ে পাল্টা সমালোচনা করেছেন তৃণমূল কংগ্রেস সাংসদ সৌগত রায়। রাজ্যের পরিস্থিতি সামলাতে ব্যাস্ত মুখ্যমন্ত্রী। এখন তাঁর অন্য কারোর সঙ্গে দেখা করার সময় নেই বলে কড়া প্রতিক্রিয়া গিয়েছেন সৌগত রায়। এদিকে এই পরিস্থিতি নিয়ে রাজ্যের কাছে রিপোর্ট তলব করেছে কলকাতা হাইকোর্টও। বুধবারের মধ্যে হাইকোর্টে রিপোর্ট জমা দিতে হবে।

'আমার মৃতদেহের ওপর দিয়ে এনআরসি, সিএবি করতে হবে' কেন্দ্রকে চরম হুঁশিয়ারি মমতার'আমার মৃতদেহের ওপর দিয়ে এনআরসি, সিএবি করতে হবে' কেন্দ্রকে চরম হুঁশিয়ারি মমতার

English summary
Rajyapal call CM Mamata Benerjee at Rajbhawan
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X