• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজ্যসভায় প্রতিদ্বন্দ্বিতার মাঝেই মমতাকে নিশানা! তৃণমূল ও বিজেপির পার্থক্য ধরিয়ে দিলেন বিকাশ

  • |
Google Oneindia Bengali News

২৬ মার্চ হবে রাজ্যসভার নির্বাচন। তারই মধ্যে রাজ্য থেকে রাজ্যসভার পঞ্চম আসন নিয়ে জল্পনা। যেখানে বাম-কংগ্রেসের প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেছেন প্রবীন আইনজীবী তথা কলকাতার প্রাক্তন মেয়র বিকাশ ভট্টাচার্য, সেখানে মনোনয়ন জমা দেওয়ার একেবারে শেষ দিনে, শেষ সময়ে মনোনয়ন জমা দিয়েছে প্রাক্তন তৃণমূল বিধায়ক দীনেশ বাজাজ। তিনি অবশ্য নিজেকে নির্দল হিসেবেই দাবি করছেন। এই প্রার্থীকে নিয়ে বাম কংগ্রেস অবশ্য তৃণমূল এবং বিজেপির দিকেই অভিযোগের আঙুল তুলেছে।

জটিলতা তৈরির চেষ্টা, অভিযোগ বিকাশের

জটিলতা তৈরির চেষ্টা, অভিযোগ বিকাশের

এসম্পর্কে বিকাশ ভট্টাচার্য বলেছেন, পরিষ্কার অঙ্ক নিয়ে জটিলতা তৈরির চেষ্টা চলছে। যা গণতন্ত্রের পক্ষে দুর্ভাগ্যজনক বলেও মন্তব্য করেছেন তিনি। তৃণমূল ও বিজেপিকে উদ্দেশ্য করে তিনি বলেছেন ওরা ঘোড়া কেনাবেটার মতো পরিস্থিতি তৈরি করছেন। রাজ্যে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার তৈরি হওয়ার পর থেকেই এই পরিস্থিতি তৈরি হয়েছে বলে অভিযোগ করেছেন তিনি।

আশাবাদী বিকাশ

আশাবাদী বিকাশ

তবে আশাবাদী বিকাশ ভট্টাচার্য। বাম-কংগ্রেসের যৌথ শক্তির ওপরেই ভরসা রাখছেন তিনি।

হুইপ নয়, স্বাধীন বুদ্ধির ওপরেই বিশ্বাস

হুইপ নয়, স্বাধীন বুদ্ধির ওপরেই বিশ্বাস

সূত্রের খবর অনুযায়ী,বিকাশ ভট্টাচার্য, বিধায়কদের উদ্দেশে বলেছেন, প্রত্যেকেরই স্বাধীন মতামতের ভিত্তিতে স্বাধীন চিন্তার ভিত্তিতে ভোট দেওয়া উচিত। কেননা স্বাধীনভাবে ভোট দিতে সদস্যরা দলত্যাগ বিরোধী আইনের আওতায় পড়বেন না। ফলে দলের হুইপের দিকে না তাকিয়ে সব সদস্যকে নিজের বুদ্ধি বিবেচনা অনুযায়ী ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন।

ঝুঁকি নিতে চায় না আদালত,সোমবার থেকে আদালত চত্বরে থার্মাল স্ক্যানার
মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ

মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ

বিকাশ ভট্টাচার্য মমতা বন্দ্যোপাধ্যায়কে কড়া আক্রমণ করেছেন। তিনি বলেছেন, মমতা বন্দ্যোপাধ্যায় আরএসএস-এর মতোই অপর একটি শক্তি। তৃণমূল এবং বিজেপির মধ্যে তিনি কোনও রকমের পার্থক্য দেখেন না বলেও জানিয়েছেন কলকাতার প্রাক্তন মেয়র। ফলে তাঁর বিরুদ্ধে দুই দল যে এক হয়ে লড়াই করবে, সেটাই স্বাভাবিক, মন্তব্য বিকাশ ভট্টাচার্যের।

English summary
Rajya Sabha candidate Bikash Bhattacharya speaks on TMC and BJP
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X