• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কংগ্রেস-মুক্ত হলেই দেশ দরিদ্র-মুক্ত হবে, মমতার-গড়ে রাহুলকে নিশানা রাজনাথের

দেশ থেকে দরিদ্র মুক্তির উপায় বাতলে দিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং। বৃহস্পতিবার হাওড়ার এক জনসভা থেকে রাজনাথ বলেন, দারিদ্র্য নির্মূল করার জন্য ইস্তাহারে প্রতিশ্রুতি দিয়েছে কংগ্রেস। দেশ দরিদ্র-মুক্ত হবে তখনই, যখন দেশ থেকে কংগ্রেস-মুক্ত করা যাবে। তাই দেশকে কংগ্রেসের হাত থেকে নিষ্কৃতি দিতে হবে।

দেশ দরিদ্র-মুক্ত যাবে সেদিনই, যেদিন দেশ কংগ্রেস-মুক্ত হবে, মমতার-গড়ে রাজনাথ

হাওড়ার নির্বাচনী সমাবেশে রাজনাথ সিং বলেন, জওহরলাল নেহরুর সময় থেকে কংগ্রেস দারিদ্র্য অবসানের প্রতিশ্রুতি দিয়ে আসছে। এখন রাহুল গান্ধীও সেই আশ্বাস দিয়ে চলেছে। এতবছৎ তাহলে ক্ষমতায় থেকে কংগ্রেস করলটা কী? আসলে সেদিনই দারিদ্র্য থেকে মুক্তি পাবে দেশ, যেদিন কংগ্রেস মুক্ত দেশ করা যাবে।

শুধু কংগ্রেসকেই নয়, এদিন বাংলায় পা দিয়ে তৃণমূলকেও একহাত নেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং। তিনি বলেন, তৃণমূলের শাসনে গণতন্ত্র ধ্বংস হয়ে গিয়েছে। বিরোধী দলগুলোর উপর হিংসা, সন্ত্রাস চলছে। রাজ্যের ছবি গণতন্ত্রের কথা বলছে না। বাংলায় আমরা গণতন্ত্র পুনরুদ্ধার করতে চাই। যতদিন না হয়, তার জন্য আমাদের যুদ্ধ জারি থাকবে।

বাংলার ক্ষমতায় এসে পরিবর্তনের সরকারকে মা-মাটি-মানুষের সরকার আখ্যা দিয়েছিলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু সেই মা, মাটি আর মানুষ তিনই কষ্টে রয়েছে তৃণমূলের বাংলায়। তাই প্রকৃত পরিবর্তন আনতে হবে। আর তা পারে একমাত্র বিজেপিই।

English summary
Home Minister Rajnath Singh messages to free congress from India to cut poverty. He also attacks TMC from vote campaigning at Howrah
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X