• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অবস্থান নিয়ে কৌশলী রাজীব, পার্থর সঙ্গে বৈঠক নিয়ে মন্তব্য নারাজ, এড়িয়ে গেলেন শুভেন্দু প্রসঙ্গ

শুভেন্দু অধিকারীর সুরে সুর মিলিয়েই বেসুরো গাইতে শুরু করেছিলেন বনমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়। প্রকাশ্যে দলের বিরুদ্ধে সরব হয়েছিলেন তিনি। তারপরেই পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে এক দফা বৈঠর হয় রাজীবের। আগের বৈঠকেই রাজীবের মান ভঞ্জনের চেষ্টা চলেছিল। তাতে কিছুটা সাফল্য এসেছিল। রাজীব কৌশলী হয়ে সেবার কোনও বিষয় নিয়েই মুখ খোলেননি। উল্টে বলেছিলেন সাংগঠনিক আলোচনা সংবাদ মাধ্যমকে জানানোনর জন্য নয়। দলের সঙ্গে আলোচনা দলের অন্দরেই থাকুক।

কলকাতাঃ শুভেন্দুর ব্যাপারের সাথে আমারটা গোলাবেন না, পার্থর সঙ্গে বৈঠকের পর বার্তা রাজীবের

অবস্থান নিয়ে কৌশলী রাজীব, পার্থর সঙ্গে বৈঠক নিয়ে মন্তব্য নারাজ, এড়িয়ে গেলেন শুভেন্দু প্রসঙ্গ

শুভেন্দু বিজেপিতে যোগ দেওয়ার পর থেকে রাজীবকে নিয়ে আরও তৎপর হয়ে উঠেছিল তৃণমূল। আজ দ্বিতীয় দফায় পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে বৈঠক ছিল রাজীব বন্দ্যোপাধ্যায়ের। সেই বৈঠকে কী হয়েছে তা নিয়েও অত্যন্ত কৌশলী জবাব দিয়েছেন রাজীব বন্দ্যোপাধ্যায়। তিনি বলেছেন দলের বিষয় দলের ভেতরে থাকাই ভাল। নিজের অবস্থান নিয়ে রীতিমত কৌশলী পদক্ষেপ নিয়ে চলেছে রাজীব।

প্রসঙ্গত উল্লেখ্য কয়েকদিন আগেই রাজীব অভিযোগ করেছিলেন দলে যাঁরা কাজ করেন তাঁরা কোণঠাসা হয়ে যাচ্ছেন। আর যঁারা স্তাবকতা করেন তাঁরা পদ পাচ্ছেন। রাজীবের এই মন্তব্যের পরেই শহর কলকাতা সহ একাধিক জায়গায় রাজীবের নামে পোস্টার পড়তে শুরু করেছিল। তাতেই জল্পনা শুরু হয়েছিল রাজীবও শুভেন্দুর হাত ধরে বিজেপিতে যোগ দিতে চলেছে।

প্রশান্ত কিশোরকে পাল্টা তুলধোনা বিজেপির! ভোটে পদ্মক্যাম্পের আসন সংখ্যা নিয়ে কৈলাস-বাবুলরা দিলেন জবাব

English summary
Rajiv Banerjee meet with Partha Chatterjee
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X