• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মমতার কড়া বার্তার পরই রাজীবের পদক্ষেপ, অরূপ-সকাশে পারদ চড়ালেন জল্পনার

মমতা বন্দ্যোপাধ্যায় দলত্যাগীদের উদ্দেশ্যে কড়া বার্তা দিয়েছেন। বলেছেন, আবার ক্ষমতায় আসবে তৃণমূলই। যাঁরা ভোটের আগে দল ছেড়েছেন, তাঁদের আর ভোটের পরে ফেরানো হবে না দলে। এখনও যাঁরা যেতে চাইছেন তাঁরা চলে যান। আর মুখ্যমন্ত্রীর এই বার্তার পরই দেখা গেল রাজীব বন্দ্যোপাধ্যায় উলটপুরান ঘটালেন।

দু-জনের অহি-নকুল সম্পর্ক অন্য খাতে বইল

দু-জনের অহি-নকুল সম্পর্ক অন্য খাতে বইল

তৃণমূল কংগ্রেসের দুই নেতা গুরুত্বপূর্ণ নেতা। অরূপ রায় যেমন প্রথম দিনকার সৈনিক। হাওড়া জেলা তৃণমূলের অভিভাবক, তেমনই রাজীব বন্দ্যোপাধ্যায় স্বচ্ছ ভাবমূর্তির তরুণ তুর্কি নেতা। আবার উভয়েই মমতা বন্দ্যোপাধ্যায়ের মন্ত্রিসভার গুরুত্বপূর্ণ সদস্য। দু-জনের অহি-নকুল সম্পর্ক এদিন কিন্তু অন্য খাতে বইল।

বৈরিতা ভুলে রাজীব দেখে গেলেন অসুস্থ অরূপকে

বৈরিতা ভুলে রাজীব দেখে গেলেন অসুস্থ অরূপকে

রাজনৈতিক মহল জানে উভয়ের বৈরিতা। একজন উত্তর দিকে চললে, অন্যজন দক্ষিণ দিকে যান। রাজীবকে নিয়ে জল্পনার সূত্রপাতের পর থেকেই অরূপ রায় তাঁর নাম না করেই অনেক বিবৃতি দিয়েছেন তাঁর বিরুদ্ধে। আবার রাজীবও টার্গেট করেছেন অরূপ রায়কে। এদিন কিন্তু সেই বৈরিতা ভুলে রাজীব দেখে গেলেন অসুস্থ অরূপকে।

সুতোটা ফের জুড়ে দিলেন স্বচ্ছ ভাবমূর্তির রাজীব!

সুতোটা ফের জুড়ে দিলেন স্বচ্ছ ভাবমূর্তির রাজীব!

আর কাকতালীয় হলেও সত্যি যে, মমতা বন্দ্যোপাধ্যায়ের কড়া বার্তার পরই অরূপ-সকাশে গেলেন রাজীব। তাহলে কি ফের ছিঁড়ে যাওয়া সুতোটা জোড়া লাগবে। সেদিন সুতো কাটার মুহূর্তে চোখের জলে ভিজিয়েছিলেন পথ। এদিন কি নিজেই সেই সুতোটা ফের জুড়ে দিয়ে গেলেন স্বচ্ছ ভাবমূর্তির নেতা রাজীব বন্দ্যোপাধ্যায়।

অরূপ রায়কে হাসপাতালে দেখে আসার পর রাজীব

অরূপ রায়কে হাসপাতালে দেখে আসার পর রাজীব

অরূপ রায়কে হাসপাতালে দেখে আসার পর রাজীব বন্দ্যোপাধ্যায় জানান, দীর্ঘদিন একই মন্ত্রিসভায় ছিলাম। একই রাজনৈতিক দল করেছি। আমার নেতা ছিলেন। তাঁর অসুস্থতার খবর পেয়ে আমি এসেছিলাম। তাঁকে দেখে গেলাম। তিনি এখন ঘুমোচ্ছেন, ভালো আছেন। তাঁর সম্পূর্ণ সুস্থতা কামনা করি। চাই তিনি আবার সুস্থ হয়ে নিজের কাজে ফিরে যান।

আমার নেতাকে দেখে গেলাম, তাৎপর্যপূর্ণ বার্তা

আমার নেতাকে দেখে গেলাম, তাৎপর্যপূর্ণ বার্তা

যখন রাজীব বন্দ্যোপাধ্যায়কে নিয়ে জল্পনা চলছে, তখন তৃণমূলের মন্ত্রী তথা জেলা তৃণমূলের অভিভাবক অরূপ রায়কে দেখতে এসে অন্য বার্তা দিলেন। যদিও বললেন, এর মধ্যে কোনও রাজনীতি নেই। তিনি তাঁর নেতাকে দেখতে এসেছেন, এই যা। তবে মমতা বেসুরোদের উদ্দেশ্যে কড়া বার্তা দেওয়ার পর রাজীবের এই পদক্ষেপ কিন্তু রাজনৈতিক মহলে চর্চার বিষয় হয়ে উঠেছে।

রাজীব বন্দ্যোপাধ্যায় কি ফের মোড় ঘোরাতে চাইছেন

রাজীব বন্দ্যোপাধ্যায় কি ফের মোড় ঘোরাতে চাইছেন

রাজনৈতিক মহলে প্রশ্ন উঠেছে, তবে কি রাজীব বন্দ্যোপাধ্যায় ফের মোড় ঘোরাতে চাইছেন তাঁর রাজনৈতিক ভবিষ্যৎ নিয়ে? তা না হলে হঠাৎ অরূপ রায়কে দেখতে এলেন কেন। যাঁর সঙ্গে বৈরিতার জেরে তিনি গেরুয়া শিবিরে ভিড়তে পারেন বলে জল্পনা চলছে, তিনি তাঁকেই নেতা হিসেবে মেনে সটান হাসপাতালে চলে এলেন।

অরূপ রায়ের অসুস্থতায় জেলায় অন্য সমীকরণ!

অরূপ রায়ের অসুস্থতায় জেলায় অন্য সমীকরণ!

রাজনৈতিক মহল মনে করছে, অরূপ রায়ের অসুস্থতায় জেলায় অন্য সমীকরণ গড়ে উঠতে পারে। রাজীবকে বাড়তি দায়িত্ব দেওয়া হতে পারে। যার জেরে বিবাদ-বিরোধিতা শিকেয় তুলে রাজীব বন্দ্যোপাধ্যায় অরূপ রায়-সকাশে এলেন। এখন দেখার রাজনৈতিক মহলের এই ব্যাখ্যাই সত্যি হয়, নাকি রাজীবের এই সাক্ষাৎ নেহাতই সৌজন্যের হয়।

কলকাতাঃ রেড রোড কুচকাওয়াজের প্রস্তুতি তুঙ্গে, দুয়ারে সরকারের ট্যাবলো এবার রেড রোডে

মমতাকে নিয়ে অধীর শিবিরের স্টান্স কি খানিক নমনীয়! কোন ভোট-অঙ্ক জল্পনায়

English summary
Rajib Banerjee takes new step to meet with Arup Roy after Mamata Banerjee’s significant message
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X