• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজীব বন্দ্যোপাধ্যায় দুর্নীতি ইস্যুতে এক চুলও সরেননি, ‘নেতা’র সামনেই অকপট স্বীকারোক্তিতে জল্পনা

দুর্নীতি ইস্যুতেই এক চুলও সরেননি মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়। ফের ফলাও করে তিনি জানালেন সে কথা। সরকারি এক অনুষ্ঠানে হাওড়া তৃণমূলের পর্যবেক্ষক ফিরহাদের সামনেই রাজীব বলেন, দুর্নীতির বিরুদ্ধে যে লড়াই আমার নেত্রী করছেন, আমিও তাঁর সহকর্মী হিসেবে এই লড়াই করে চলেছি। আর ভবিষ্যতেও করে যাব।

কেবল চুনোপুঁটিদের শাস্তি দিয়ে কোনও লাভ নেই

কেবল চুনোপুঁটিদের শাস্তি দিয়ে কোনও লাভ নেই

রাজীব বলেন, যে কথা দুর্নীতি নিয়ে আমি বলেছিলাম, সেই কথা থেকে এক চুলও নড়িনি আমি। সেদিনও যা বলেছিলাম, আজও তাই বলছি, কেবল চুনোপুঁটিদের শাস্তি দিয়ে কোনও লাভ হবে না। দলের অনেক রাঘববোয়াল, রুই-কাতলা আছে। তাদেরও শাস্তি দিয়ে দুর্নীতি দমন করতে হবে।

রাজীবকে নিয়ে কোনওদিনও কোনও বিতর্ক ছিল না

রাজীবকে নিয়ে কোনওদিনও কোনও বিতর্ক ছিল না

রাজীব বন্দ্যোপাধ্যায় এ কথা পুরমন্ত্রী তথা জেলার পর্যবেক্ষকের সামনে বলেন। এরপরই সাংবাদিকদের প্রশ্নের উত্তরে পর্যবেক্ষক ফিরহাদ হাকিম বলেন, রাজীবকে নিয়ে কোনওদিনও কোনও বিতর্ক ছিল না। আজও নেই। ফলে বিতর্কের অবসানের কোনও প্রশ্নও নেই। আমরা দলীয় বিষয় নিয়ে দলের অন্দরেই আলোচনা করতে ভালোবাসি।

রাঘববোয়াল নেতাদের বিচার হোক

রাঘববোয়াল নেতাদের বিচার হোক

উল্লেখ্য, কয়েকজিন আগেই দুর্নীতির দায়ে হাওড়ার তিন নেতার বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হয়। তারপরই রাজীব বন্দ্যোপাধ্যায় সরব হন হাওড়া জেলা নেতৃত্বের বিরুদ্ধে। তিনি চুনোপুঁটি নেতাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার পক্ষপাতী নন, তিনি চান রাঘববোয়াল নেতাদের বিচার হোক।

দুই মন্ত্রীর সম্মুখ সমর নিয়ে তৃণমূল অস্বস্তিতে

দুই মন্ত্রীর সম্মুখ সমর নিয়ে তৃণমূল অস্বস্তিতে

এই বিষয়ে সাংবাদিকদের সামনে মুখ খোলায় রাজীবের বিরুদ্ধে সরব হন জেলা সভাপতি তথা মন্ত্রী অরূপ রায়। রাজ্যের দুই মন্ত্রীর সম্মুখ সমর নিয়ে তৃণমূল অস্বস্তিতে পড়ে। এর আগেও রাজ্যের দুই মন্ত্রী ফিরহাদ হাকিম বনাম সাধন পাণ্ডের লড়াই হয়। সেখানে সাধন পাণ্ডেকে সতর্ক করা হলেও রাজীবের ব্যাপারে স্পিকটি নয় তৃণমূল।

English summary
Rajib Banerjee stands the same place on question of corruption in Trinamool Congress. Firhad Hakim does back up to Rajib Banerjee.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X