• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বৈশালী নিয়ে মুখ খুললেন রাজীব! তৃণমূল থেকে বহিষ্কৃত বিধায়ককে নিয়ে কোন বার্তা

  • |

তিনি পদত্যাগ করার পরই বালির বিধায়ক বৈশালী ডালমিয়াকে বহিষ্কার করে তৃণমূল। এবার সেই বৈশালীকে নিয়ে মুখ খুললেন রাজীব বন্দ্যোপাধ্যায়। হাওড়ায় তৃণমূলের দুই মুখ বৈশালী ও রাজীবকে নিয়ে বৃহস্পতিবার রাত থেকেই একাধিক খবর শিরোনামে আসে। এরপর রাজীবের পদত্যগ ও বৈশালীকে তৃণমূলের বহিষ্কারের ঘটনা ঘটেছে। এবার সেই বৈশালী প্রসঙ্গে রাজীব মুখ খুললেন।

বৈশালী বহিষ্কৃত হতেই উৎসব!

বৈশালী বহিষ্কৃত হতেই উৎসব!

দল থেকে বহিষ্কারের পর বৈশালী ডালমিয়া জানান যে তিনি খুশি। এদিকে, বৈশালী বহিষ্কৃত হতেই বালিতে বিভিন্ন জায়গায় উৎসবের ছহি ধরা পড়ল তৃণমূল কর্মীদের মধ্যে। দেখা গিয়েছে ঢাক ঢোল পিটিয়ে মিষ্টি বিতরণের ছবিও।

 রাজীবের বার্তা বৈশালীকে নিয়ে

রাজীবের বার্তা বৈশালীকে নিয়ে

এদিকে, বৈশালী ডালমিয়া রাজীব বন্দ্যোপাধ্যায়ের পদত্যাগের ঘটনা নিয়ে বিভিন্ন সংবাদমাধ্যমে নিজের প্রতিক্রিয়া জানান। সেই সময় তিনি স্পষ্ট করেন,যে তিনি ধৈর্য ধরে রয়েছেন, তবে কতদিন তা ধরতে পারবেন তাঁর জানা নেই। এরপর দলের বিরুদ্ধেও একরাশ ক্ষোভ প্রকাশ্যে আনেন তিনি। তার পরই তাঁর বহিষ্কার। এই ঘটনার প্রেক্ষিতে রাজীব বন্দ্যোপাধ্য়ায় বলেন, ' অত্যন্ত দুঃখজনক ঘটনা। মনে হয়না ,তিনি এমন কিছু মন্তব্য করেছেন, যার জন্য দল থেকে বহিষ্কার করতে হল। '

রাজীবের খোঁচা কোনদিকে

রাজীবের খোঁচা কোনদিকে

রাজীব বন্দ্যোপাধ্যায় বলেন, 'এরকমও কিছু সতীর্থ, সহকর্মী রয়েছেন যাঁরা এমন মন্তব্য করেছেন। তাঁদের কাউকে সতর্কও করলেন না। মানুষ সবটাই দেখছেন। মানুষই বিচার করবেন।' আর রাজীবর এই মন্তব্য থেকেই কার্যত তাঁর অবস্থান স্পষ্ট করে দিয়েছেন।

 বৈশালীর খোঁচা দল নিয়ে

বৈশালীর খোঁচা দল নিয়ে

এর আগে বৈশালী এক সাক্ষাৎকারে বলেন, কয়েকজনের জন্য গোটা দলে প্রভাব পড়ছে। তিনি বলেছিলেন, 'তৃণমূলস্তরে একাংশ দলটাকে উইপোকার মতো কুরে কুরে খাচ্ছে। পুরনো কর্মীদের কাজ করতে দেওয়া হচ্ছে না। নতুন কর্মীদের জায়গা দেওয়া হচ্ছে না। হাওড়ার বিধায়ককে আপমান করা হয়, সাংসদকে মানে না। কয়েকজন মানুষ দলটাকে নষ্ট করছে। '

কলকাতাঃ অসুস্থ সমবায়মন্ত্রী অরুপ রায়, ভর্তি করা হল হাসপাতালে

English summary
Rajib Banerjee on Baishali Dalmia, as she is out stated by tmc before west bengal assembly election 2021
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X