• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজীবের সঙ্গে বিজেপির আর যোগাযোগ নেই! একুশের ভোটে হারের পর কেন অন্তরালে

রাজীব বন্দ্যোপাধ্যায়কে চাটার্ড বিমান দিল্লি উড়িয়ে নিয়ে গিয়ে যোগদান করিয়েছিলেন অমিত শাহ। কিন্তু বাংলার ভোটে রাজীব বন্দ্যোপাধ্যায় সে অর্থে দাগ কাটতে পারেননি। নির্বাচনে হারের পর নিজেকে আড়ালে রেখেছেন রাজীব। তাই বিজেপিতেই প্রশ্ন উঠে গিয়েছে, রাজীব বন্দ্যোপাধ্যায় এখন কোথায়?

রাজীবের সঙ্গে বিজেপির সঙ্গে যোগাযোগ নেই!

রাজীবের সঙ্গে বিজেপির সঙ্গে যোগাযোগ নেই!

শুভেন্দু নিজ-গড় নন্দীগ্রাম কোনওরকমে জিতে বিধায়ক হয়েছেন। রাজীব ডোমজুড়ে তাঁর গড় রক্ষা করতে পারেননি। সেই পরাজয়ের পর থেকে সেভাবে রাজীবকে দেখা যায়নি বিজেপির কোনও কর্মসূচিতে। সে অর্থের বিজেপির সঙ্গে যোগাযোগ নেই বলেই মনে করছে রাজনৈতিক মহলের একটা বড় অংশ।

তৃণমূল ও বিজেপি শিবিরের দাবি মিলে যাচ্ছে

তৃণমূল ও বিজেপি শিবিরের দাবি মিলে যাচ্ছে

এই অবস্থায় বিজেপির শীর্ষ নেতৃত্বের একাংশ বলতে শুরু করেছে, রাজীব বন্দ্যোপাধ্যায় তাঁর নতুন দলের সঙ্গে দূরত্ব তৈর করে পুরনো দলে ফেরার চেষ্টা চালাচ্ছেন। এ প্রসঙ্গে তৃণমূল ও বিজেপি শিবিরের দাবি মিলে যাচ্ছে। যদিও রাজীব বন্দ্যোপাধ্যায় ফের পুরনো দলে ফিরতে পারেন এমন জল্পনা থাকলেও, এমন কোনও পদক্ষেপ এখনও সে অর্থে প্রকট হয়নি।

রাজীব বন্দ্যোপাধ্যায় তৃণমূলে ফিরতে চাইছেন?

রাজীব বন্দ্যোপাধ্যায় তৃণমূলে ফিরতে চাইছেন?

রাজীবকে নিয়ে যা শোনা যাচ্ছে, তা গুঞ্জন বলেই ধরে নিতে হবে। তাঁর হারের পর থেকেই রটেছে রাজীব বন্দ্যোপাধ্যায় তৃণমূলে ফিরতে বিভিন্ন মাধ্যমে যোগাযোগের চেষ্টা করছেন তৃণমূল কংগ্রেসের সঙ্গে। এখন তিনি বিভিন্ন নেতার সঙ্গে নিজেই যোগাযোগ রেখে চলছেন। রাজীব বন্দ্যোপাধ্যায় নিজেই রাজনৈতিক জল মেপে চলেছেন।

মমতা বন্দ্যোপাধ্যায়কে শ্রদ্ধাশীল থাকার বার্তা

মমতা বন্দ্যোপাধ্যায়কে শ্রদ্ধাশীল থাকার বার্তা

রাজীব বন্দ্যোপাধ্যায় ভোটের পর থেকেই প্রায় স্পিকটি নট। রাজনৈতিক ঘটনা পরম্পরা চললেও তাঁর মুখ থেকে কোনও বিবৃতি আসেনি। টুইটার হ্যান্ডেলেও তিনি আশর্যরকম নিরুত্তর। শুধু শুভেচ্ছা জানিয়েই ক্ষান্ত। আর নিজের মুখে শুধু মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ধন্যবাদ দিয়ে চিরদিন শ্রদ্ধাশীল থাকার বার্তা দিয়েছেন।

সেচ দফতরের বিরুদ্ধে প্রশ্ন তুললে জবাব রাজীবের

সেচ দফতরের বিরুদ্ধে প্রশ্ন তুললে জবাব রাজীবের

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ইয়াসের পর বাঁধ ভাঙা নিয়ে সেচ দফতরের বিরুদ্ধে প্রশ্ন তুললে শুধু জবাব দিয়েছেন। কিন্তু তৃণমূলকে নিশানা করে নয়। বরং তাঁর পরবর্তী সেচমন্ত্রীদের দিকেই তিনি তাক করেছেন। নাম না করলেও ইঙ্গিত করেছেন শুভেন্দু অধিকারীর দিকেও, তাই জল্পনা বেড়েছে বৈ কমেনি।

রাজীবের অন্তরালে চলে যাওয়া নিয়ে প্রকাশ্যেই ক্ষোভ

রাজীবের অন্তরালে চলে যাওয়া নিয়ে প্রকাশ্যেই ক্ষোভ

রাজীবের এই নিজেকে গুটিয়ে নেওয়া নিয়ে বিজেপির শীর্ষ নেতৃত্বের কেউ প্রকাশ্যে মুখ না খুললেও রাজীবের হাত ধরে বিজেপিতে আসা অনেকেই ক্ষুব্ধ এই ঘটনায়। বৈশালী ডালমিয়া, রুদ্রনীল ঘোষও হেরে গিয়েছেন বিজেপির টিকিটে লড়াই করে। তাঁরা রাজীবের এই অন্তরালে চলে যাওয়া নিয়ে প্রকাশ্যেই ক্ষোভ প্রকাশ করেছেন।

English summary
Rajib Banerjee is absent in BJP’s program after defeating of West Bengal Assembly Election
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X