• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজীবের ছবিতে জুতোর মালা-কালো পতাকা ডোমজুড়ে, দৃকপাতও করলেন না রোড শোয়ে

রাজীব বন্দ্যোপাধ্যায়ের বিধানসভা ক্ষেত্রে ডোমজুড়ে তীব্র উত্তেজনা তৈরি হল পদযাত্রা শুরুর আগে। রাজীব বন্দ্যোপাধ্যায়কে লক্ষ্য করে কালো পতাকা দেখানো হয় পদযাত্রা চলাকালীন। তার আগে রাজীবের ছবিতে জুতোর মালা দেওয়া হয়। পোস্টার পড়ে মীরজাফর, বিশ্বাসঘাতক বলে। যদিও রাজীব এই পোস্টার বা কালো পতাকা প্রদর্শনকে গুরুত্ব দিতে নারাজ।

হাওড়া : রাজীব ব্যানার্জিকে কালো পতাকা দেখাল তৃণমূল
রাজীবের নামে লেখা বিশ্বাসঘাতক ও মীরজাফর পোস্টার

রাজীবের নামে লেখা বিশ্বাসঘাতক ও মীরজাফর পোস্টার

বিজেপিতে যোগ দেওয়ার পর রাজীব বন্দ্যোপাধ্যায় তাঁর নিজের বিধানসভা ক্ষেত্র ডোমজুড়ে পদযাত্রায় নামেন প্রথমবার। রোড শো শুরু হওয়ার আগে থেকেই উত্তেজনা তৈরি হয়। রাজীবের নামে লেখা বিশ্বাসঘাতক ও মীরজাফর পোস্টারে ছেয়ে যায় এলাকা। সেইসঙ্গে এলাকায় লাগানো হয় কালো পতাকা।

রাজীব বন্দ্যোপাধ্যায়কে কালো পতাকা প্রদর্শন ডোমজুড়ে

রাজীব বন্দ্যোপাধ্যায়কে কালো পতাকা প্রদর্শন ডোমজুড়ে

রাজীব বন্দ্যোপাধ্যায় উপস্থিত হওয়ার পর পদযাত্রা চলাকালীন কালো পতাকা নিয়ে বিক্ষোভ প্রদর্শন করা হয়। তবে রাজীব বন্দ্যোপাধ্যায়ের অনুরোধে বিজেপি কর্মীরা কোনও সংঘর্ষে যাননি। রাজীব বন্দ্যোপাধ্যায়ও কালো পতাকা প্রদর্শনে দৃকপাত না করে মিছিল নিয়ে এগিয়ে যান। নির্বিঘ্নে মিছিল শেষ করার দিকেই নজর দেন তিনি।

রাজীব বন্দ্যোপাধ্যায় ডোমজুড়ে আর নয় অন্যায় কর্মসূচিতে

রাজীব বন্দ্যোপাধ্যায় ডোমজুড়ে আর নয় অন্যায় কর্মসূচিতে

বালি থেকে রাজীব বন্দ্যোপাধ্যায়ের এই পদযাত্রা শুরু হয়। ডোমজুড় বিধানসভা এলাকায় তিনি বিজেপি আর নয় অন্যায় কর্মসূচিতে যোগ দেন। রাজীব বন্দ্যোপাধ্যায় পদযাত্রার পর তৃণমূলকে কোন ইস্যুতে আক্রমণ করেন, সেদিকে তাকিয়ে রাজনৈতিক মহল। উল্লেখ্য রাজীব বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন তিনি এই ডোমজুড় থেকেই দাঁড়াবেন।

রাজীবকে কালো পতাকায় স্বাগত জানানো হল ডোমজুড়ে

রাজীবকে কালো পতাকায় স্বাগত জানানো হল ডোমজুড়ে

দিল্লিতে গিয়ে বিজেপিতে যোগদানের পরদিনই ডুমুরজলা স্টেডিয়ামে রাজীব বিজেপির সভায় মূল বক্তা ছিলেন। তিনি তৃণমূলকে নিশানা করার অদ্যাবধি পরেই ডোমজুড়ে তাঁর অফিস পু্নর্ধকল করে তৃণমূল। তা নিয়ে তীব্র উত্তেজনা তৈরি হয়েছিল। তারপর এদিনই প্রথম ডোমজুড়ে এলেন তিনি। রাজীবকে কালো পতাকায় স্বাগত জানানো হল ডোমজুড়ে।

বাম-কংগ্রেস জোটের জট কাটছেই না, আব্বাসের অপেক্ষায় স্থগিত রাখা হল বৈঠকবাম-কংগ্রেস জোটের জট কাটছেই না, আব্বাসের অপেক্ষায় স্থগিত রাখা হল বৈঠক

English summary
Rajib Banerjee faces barrier in his election field Domjur before West Bengal Assembly Election 2021
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X