• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূলের শক্তি প্রদর্শনে দেখা নেই রাজীব-সহ বেসুরোদের! অরূপের পাশে শুধু প্রসূন

বেসুরো মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায় শনিবার ফেসবুক লাইভ করে তৃণমূলের বিরুদ্ধে তাৎপর্যপূর্ণ ইঙ্গিত করেছিলেন। তবে স্পষ্ট কোনও বার্তা দেননি তাঁর রাজনৈতিক ভবিষ্যৎ নিয়ে। তারপর রবিবার ফের তিনি জল্পনা বাড়ালেন হাওড়ায় তৃণমূলের শক্তি প্রদর্শনে অনুপস্থিত থেকে। অরূপ রায়ের নেতৃত্বে হাওড়া তৃণমূলের বিরাট মিছিলে নেই রাজীব-সহ অনেকেই।

অরূপ রায়ের পাশে প্রসূন, নেই রাজীব

অরূপ রায়ের পাশে প্রসূন, নেই রাজীব

কয়েকদিন আগে তৃণমূল সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায় বেসুরো বাজছিলেন তৃণমূলে। তারপর সৌগত রায় তাঁর সঙ্গে কথা বলেন। এদিন মিছিলে জেলা তৃণমূলের চেয়ারম্যান অরূপ রায়ের পাশে দেখা যায় প্রসূন বন্দ্যোপাধ্যায়কে। কিন্তু রাজীব বন্দ্যোপাধ্যায়ের থেকে শুরু করে লক্ষ্মীরতন শুক্লা, বৈশালী ডালমিয়া, রথীন চক্রবর্তীকে দেখা যায়নি তৃণমূলের মিছিলে।

হাওড়ায় শক্তি প্রদর্শনে নেই লক্ষ্মী-বৈশালীও

হাওড়ায় শক্তি প্রদর্শনে নেই লক্ষ্মী-বৈশালীও

সম্প্রতি তৃণমূলের হাওড়া জেলা সভাপতির পদ ও মন্ত্রিত্ব থেকে ইস্তফা দিয়েছেন লক্ষ্মীরতন শুক্লা। তিনিও এদিন উপস্থিত ছিলেন না। আর লক্ষ্মীর ইস্তফার দিনে আরও এক বিধায়ক বেসুরো গেয়েছিলেন, সেই বৈশালী ডালমিয়াকেও দেখা যায়নি এদিন। যেমন দেখা যায়নি হাওড়ার প্রাক্তন মেয়র রথীন চক্রবর্তীকে।

দিলীপের পাল্টা অরূপের মিছিলে জনজোয়ার

দিলীপের পাল্টা অরূপের মিছিলে জনজোয়ার

অরূপ রায়ের নেতৃত্বে এদিন হাওড়ার শক্তি প্রদর্শন হয়। কদিন আগেই দিলীপ ঘোষের নেতৃত্বে মিছিল করেছিল বিজেপি। তার পাল্টা এদিন মিছিল করল তৃণমূল কংগ্রেস। এদিনের মিছিলে তৃণমূল কংগ্রেসের কারা যোগ দেন, সেদিকেই নজর ছিল রাজনৈতিক মহলের। বিশেষ করে তৃণমূলের বিদ্রোহীরা কেউ যোগ দেন কি না। নজর সবথেকে বেশি ছিল রাজীব বন্দ্যোপাধ্যায়ের দিকে।

রাজীবের ফেসবুক লাইভের পর কটাক্ষ অরূপের

রাজীবের ফেসবুক লাইভের পর কটাক্ষ অরূপের

রাজীব বন্দ্যোপাধ্যায়ের ফেসবুক লাইভের পরই জেলা তৃণমূলের চেয়ারম্যান অরূপ রায় পাল্টা চ্যালেঞ্জ ছুড়েছিলেন। অরূপ রায় বলেছিলেন, যিনি দায়িত্বে আছেন তিনিই যদি বলেন আমাকে কেউ কাজ করতে দিচ্ছেন না, তাহলে তাঁর যোগ্যতা নিয়েই প্রশ্ন উঠে যায়। এবং এই সব কথাবার্তা বালখিল্য বলেই বিবেচিত হয়। তাই ওই কথার জবাব না দেওয়াই শ্রেয়।

অমিত শাহের সভার আগে নজরে হাওড়া

অমিত শাহের সভার আগে নজরে হাওড়া

অমিত শাহের সফরের আগে হাওড়া তৃণমূলে অনেকেই বেসুরো হয়ে উঠেছেন। সেই তালিকায় ভিড় বাড়ছে নেতা-নেত্রীর। লক্ষ্মীরতন শুক্লাকে জেলার সভাপতি করার পরও তিনি ইস্তফা দিয়েছেন। তারপর রাজীব বন্দ্যোপাধ্যায় ছাড়াও বৈশালী ডালমিয়া, রথীন চক্রবর্তীরা দলের অস্বস্তি বাড়িয়ে চলেছেন। এখন দেখার হাওড়া তৃণমূলের ঐক্যবদ্ধ চেহারা ফেরে কি না, নাকি ফের ভাঙন ধরে যায়!

কলকাতা : করোনায় মৃতের সার্টিফিকেট নিয়ে নতুন নির্দেশিকা রাজ্যের

২১-এর ক্ষমতা দখলের লক্ষ্যে বড় পরিকল্পনা অমিত শাহের! রাজ্য জুড়ে বিজেপির পরিবর্তন 'রথযাত্রা'

English summary
Rajib Banerjee and others rebellions are not present in TMC’s rally at Howrah
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X