• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজীব নেতা মেনে নিলেন অরূপ রায়কে! হাসপাতালে গিয়ে তাৎপর্যপূর্ণ বার্তায় জল্পনা তুঙ্গে

সৌজন্যের নজির গড়লেন রাজীব বন্দ্যোপাধ্যায়। সম্প্রতি তিনি মন্ত্রিত্ব ছেড়েছেন। তাঁর তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান নিয়ে জল্পনা চলছে দীর্ঘদিন ধরে। এরই মধ্যে তাঁর প্রাক্তন সতীর্থ অরূপ রায়কে হাসপাতালে গিয়ে দেখে এলেন রাজীব বন্দ্যোপাধ্যায়। রাজনৈতিক মহলে শোনা যায়, অরূপ রায়ের সঙ্গে তাঁর বৈরিতা। সেই কোন্দলেই তৃণমূল ছাড়তে চলেছেন রাজীব বন্দ্যোপাধ্যায়। এবার কি তবে সেই জল্পনায় ইতি?

স্টেন্ট বসানোর পর ভালো আছেন অরূপ রায়

স্টেন্ট বসানোর পর ভালো আছেন অরূপ রায়

মন্ত্রী অরূপ রায় বুকের যন্ত্রণা নিয়ে ভর্তি হয়েছিলেন উডল্যান্ডসে। ষাটোর্ধ্ব অরূপ রায়ের হাইপারটেনশন ও ডায়াবেটিস রয়েছে। তারপর রবিবার ভোর থেকে তাঁর বুকে ব্যথা ও শ্বাসকষ্ট অনুভব হয়। অসুস্থতা বাড়তে থাকে। অ্যাঞ্জিওগ্রামের পর অ্যাঞ্জিওপ্লাস্টিও করানো হয়েছে। তাঁর ৭৫ শতাংশ হার্ট ব্লক রয়েছে। সেখানে স্টেন্ট বসানো হয়েছে। তিনি এখন ভালো আছেন।

রাজ্যপালের পর অরূপকে দেখতে হাসপাতালে রাজীব

রাজ্যপালের পর অরূপকে দেখতে হাসপাতালে রাজীব

সোমবার সকালে অসুস্থ অরূপ রায়কে হাসপাতালে দেখতে যান রাজ্যপাল জগদীপ ধনখড়। এরপর বিকেলে সদ্য মন্ত্রিত্ব থেকে ইস্তফা দেওয়া তৃণমূল বিধায়ক রাজীব বন্দ্যোপাধ্যায় দেখতে যান অরূপ রায়কে। তখন তিনি ঘুমোচ্ছিলেন। দীর্ঘক্ষণ রাজীব বন্দ্যোপাধ্যায় কথা বলেন চিকিৎসকদের সঙ্গে।

অরূপ রায়কে নেতা মেনে সুস্থতা কামনা রাজীবের

অরূপ রায়কে নেতা মেনে সুস্থতা কামনা রাজীবের

রাজীব বন্দ্যোপাধ্যায় জানান, দীর্ঘদিন একই মন্ত্রিসভায় ছিলাম। একই রাজনৈতিক দল করেছি। আমার নেতা ছিলেন। তাঁর অসুস্থতার খবর পেয়ে আমি এসেছিলাম। তাঁকে দেখে গেলাম। তিনি এখন ঘুমোচ্ছেন, ভালো আছেন। তাঁর সম্পূর্ণ সুস্থতা কামনা করি। চাই তিনি আবার সুস্থ হয়ে নিজের কাজে ফিরে যান।

রাজনীতি নেই, নেতাকে দেখতে এসেছেন রাজীব

রাজনীতি নেই, নেতাকে দেখতে এসেছেন রাজীব

যখন রাজীব বন্দ্যোপাধ্যায়কে নিয়ে জল্পনা চলছে, তখন তৃণমূলের মন্ত্রী তথা জেলা তৃণমূলের অভিভাবক অরূপ রায়কে দেখতে এসে অন্য বার্তা দিলেন। যদিও বললেন, এর মধ্যে কোনও রাজনীতি নেই। তিনি তাঁর নেতাকে দেখতে এসেছেন, এই যা। কিন্তু রাজনীতির লোক যখন, রাজনীতিতে খুঁজবেই রাজনৈতিক মহল।

সেদিন চোখের জল মুছতে মুছতে চলে গিয়েছিলেন

সেদিন চোখের জল মুছতে মুছতে চলে গিয়েছিলেন

রাজীব বন্দ্যোপাধ্যায় মন্ত্রিত্ব ছাড়ার পর রাজভবন থেকে বেরিয়ে কান্নায় ভেঙে পড়েছিলেন। মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে অভিমান ভরা অভিযোগের বার্তা দিয়েও তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেছিলেন। আর বলেছিলেন, এভাবে আমাকে মন্ত্রিত্ব ছাড়তে হবে, আমার জীবনেও যে এমন দিন আসবে ভাবিনি। আর কিছু না বলেই চোখের জল মুছতে মুছতে তিনি চলে গিয়েছিলেন।

জেলায় অরূপ-রাজীবের বিরোধিতা সর্বজনবিদিত

জেলায় অরূপ-রাজীবের বিরোধিতা সর্বজনবিদিত

তারপর এদিন তিনি অসুস্থ অরূপ রায়ের সঙ্গে দেখা করতে এলেন। অথচ এর আগে অরূপ রায়ের সঙ্গে অনেকবারই বাকযুদ্ধ হয়েছে। সম্মুখ সমর না হলেও উভয়ের বিরোধিতা সর্বজনবিদিত হয়ে উঠেছে। একে অপরকে নাম না করেই তোপ দেগেছেন। এমনকী রাজীব মন্ত্রিত্ব ছাড়ার পরও অরূপ রায় জের দিয়েই বলেছেন, কোনও প্রভাব পড়বে না। আমরা ১৬-০ ফল করব জেলায়।

কলকাতাঃ লেকটাউনে কিশোরী আত্মহত্যার ঘটনা, সুইসাইড নোট উদ্ধার

ছোট বয়স থেকেই 'চিটিংবাজি'! থাইল্যান্ডে কার অ্যাকাউন্টে কত টাকা, অভিষেককে নিয়ে বিস্ফোরক শুভেন্দু

English summary
Rajib Banerjee admits that Arup Roy is his leader and gives message to fully recovery
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X