India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

‘‌একটা কাজ দেবেন রাজদা’‌, মহিলার কার্তর আর্তি শুনে পাশে দাঁড়ানোর আশ্বাস রাজ চক্রবর্তীর

Google Oneindia Bengali News

করোনা আবহে লকডাউন আর তার জেরে অনেকেই হয়ে পড়েছেন কর্মহীন। চাকরি চলে গিয়েছে বহুজনের। সেরকমই এক অসহায় মহিলা ও তাঁর স্বামী পাশে দাঁড়ালেন পরিচালক–বিধায়ক রাজ চক্রবর্তী। রাজ চক্রবর্তীকে টুইটে ওই মহিলা আর্জি জানান, '‌বহুদিন ধরে আমার ও আমার স্বামীর কোনও কাজ নেই, রাজদা একটা কাজ দেবেন?‌’‌ তাঁকে সাহায্যের আশ্বাস দিয়ে টুইটে পাল্টা উত্তরও দিলেন রাজ চক্রবর্তী।

‘‌একটা কাজ দেবেন রাজদা’‌, মহিলার কার্তর আর্তি শুনে পাশে দাঁড়ানোর আশ্বাস রাজ চক্রবর্তীর

কিছুদিন আগে শ্যামনগরের বাসিন্দা রীতা লেখেন, 'রাজদা আমি রীতা মজুমদার। আমার বাড়ি শ্যামনগর। ২ মাস ধরে আমার আর বরের কোনও কাজ নেই। আমরা ভাড়া বাড়ি থাকি। আমাদের একজনের জন্য দয়া করে যদি একটা কাজের ব্যবস্থা করে দিতে পারেন, তাহলে খুব ভালো হয়। কারণ আমরা ভাড়া বাড়ি থাকি, অনেক মাসের ভাড়া বাকি পড়ে গেছে দিতে পারছি না।’‌‌ রীতার এই টুইট এড়িয়ে যাননি বিধায়ক রাজ চক্রবর্তী। তিনি পাল্টা উত্তর দিয়ে লেখেন, '‌হাই রীতা, আমি তোমার বিষয়টা তোমাদের বিধায়ক সোমনাথ শ্যামদা কে বলেছি, উনি খুব ভালো মানুষ। উনি বলেছেন দেখে নিচ্ছেন।’‌

২০২১ সালের বিধানসভা নির্বাচনে ব্যারাকপুর থেকে তৃণমূলের হয়ে দাঁড়ান রাজ চক্রবর্তী। ভোটে ওই এলাকার হেভিওয়েট প্রার্থী বিজেপির অর্জুন সিংকে হারিয়ে জয় লাভ করেন রাজ। বিধায়ক হওয়ার পর থেকে অনেক সমস্যার কথা শুনেছেন রাজ চক্রবর্তী। সাধ্য মতো তার সমাধান করার চেষ্টাও করেছেন এবং করে চলেছেন। করোনা রোগীদের পাশেও রাজ চক্রবর্তী দাঁড়িয়েছেন। লকডাউনের সময় এখন তিনি তাঁর স্ত্রী শুভশ্রী, মা ও পুত্র ইউভানকে নিয়ে হালিশহরের বাড়িতে দিন কাটাচ্ছেন।

English summary
raj chakraborty extended his hand for a woman who asked for a job
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X