• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

লোকাল ট্রেন ও নিয়মিত এক্সপ্রেস ট্রেন পরিষেবা বন্ধই থাকছে, জানাল রেল কর্তৃপক্ষ

লোকাল ট্রেন পরিষেবা আপাতত বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হল। পরবর্তী নোটিশ না হওয়া পর্যন্ত স্থগিত থাকবে নিয়মিত যাত্রী পরিষেবা। রেল কর্তৃপক্ষ এই নির্দেশ দিয়ে জানিয়েছে, লোকাল ট্রেন বা নিয়মিত ট্রেন পরিষেবা বন্ধ থাকলেও ২৩০টি বিশেষ ট্রেন চলবে। রেলওয়ের এক বিবৃতিতে এই সিদ্ধান্তের কথা জানিয়েছে।

লোকাল ট্রেন ও নিয়মিত এক্সপ্রেস ট্রেন পরিষেবা বন্ধই থাকছে

রেল জানিয়েছে, নিয়মিত যাত্রী পরিষেবার পাশাপাশি শহরতলির ট্রেন চলাচলও পরবর্তী নোটিশ দেওয়া পর্যন্ত স্থগিত থাকবে। বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়েছে, ২৩০টি বিশেষ ট্রেনের পাশাপাশি মুম্বইয়ের স্থানীয় ট্রেনগুলি রাজ্য সরকারের অনুমোদনের ভিত্তিতে সীমিতভাবে চালানো হবে।

সেইসঙ্গে জানানো হয়েছে, নির্দিষ্ট বিশেষ ট্রেনগুলি ছাড়াও প্রয়োজনের ভিত্তিতে অতিরিক্ত বিশেষ ট্রেনও চালানো যাবে। তবে লকডাউন থাকায় অন্যান্য নিয়মিত ট্রেন এবং শহরতলির ট্রেন আপাতত স্থগিত থাকবে। এর আগের নির্দেশিকায় বলা হয়েছিল ১২ অগাস্ট পর্যন্ত যাত্রীবাহী লোকাল ট্রেন পরিষেবা ও নিয়মিত এক্সপ্রেস ট্রেন পরিষেবা বন্ধ থাকবে।

উল্লেখ্য ১২ মে থেকে ১২ জোড়া স্পেশাল ট্রেন চলছে। ১ জুন থেকে আরও ১০০ জোড়া স্পেশাল ট্রেন চালানো হচ্ছে। মুম্বইয়ে জরুরি পরিষেবা-সহ নানা কাজে সীমিত সংখ্যক ট্রেনও চালানো হচ্ছে। মঙ্গলবার সেইসব পরিষেবা অটুট থাকবে বলে জানিয়েছে রেল।

English summary
Railways has stated that all regular passenger train services will remain suspended till further notice.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X