• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূলের অন্তর্দ্বন্দ্বই কি মন্ত্রী জাকির হোসেনের হামলার নেপথ্য কারণ! রেলের সূত্রে কোন দাবি

মমতা বন্দ্যোপাধ্যায় স্পষ্ট প্রশ্ন তুলেছেন যে , জাকির হোসেনের উপর হামলার রাতে কেন স্টেশানের আলো বন্ধ ছিল নিমতিতায়? তাঁর প্রশ্ন রেলের তরফে কেন যথেষ্ট নিরাপত্তা বেষ্টনী ছিল না ১৭ ফেব্রুয়ারির রাতে? এদিকে, নিমতিতার ঘটনা নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় যখন রেলের দিকে নিশানা করছেন, তখন পাল্টা রেলের সূত্রে একাধিক বার্তা উঠে আসছে।

আইন শৃঙ্খলা ও রেলের বার্তা

আইন শৃঙ্খলা ও রেলের বার্তা

রেলের তরফে ইতিমধ্যেই বলা হয়েছে যে আইন শৃঙ্খলা পরিস্থিতি একটি রাজ্যের ইস্যু। জাকির হোসেনের ঘটনার বিষয়টি রাজ্য় পুলিশের দেখা উচিত ছিল। রেলের তরফে সাফ জানানো হয়, ঘটনা ঘটার পরই ব্যবস্থা নেয় রেল। নামে উদ্ধার কাজে। এর আগে মমতা বন্দ্যোপাধ্যায় অভিযোগ করেন যে, যেহেতেু এই ঘটনা স্টেশন চত্বরে হয়েছে , তাই এটি রেলের আওতাধীন।

হামলা কী সন্ত্রাসবাদের সঙ্গে সম্পর্কিত?

হামলা কী সন্ত্রাসবাদের সঙ্গে সম্পর্কিত?

রেল সূত্রে বলা হচ্ছে, জাকির হোসেনের উপর হামলার সঙ্গে এখনও সন্ত্রাসবাদী আক্রমণের কোনও যোগ পাওয়া যায়নি। প্রসঙ্গত ২০১৭ সালে একটি এফআইআর দায়ের করে জাকির হোসেন পুলিশকে জানিয়েছিলেন যে, তাঁকা মারার হুমকি দেওয়া হচ্ছে। সেই জায়গা থেকে এমন হামলা রীতিমতো উদ্বেগপূর্ণ ঘটনা।

রেলের তরফে কোন দাবি?

রেলের তরফে কোন দাবি?

'হিন্দুস্তান টাইমস' এর প্রতিবেদন অনুযায়ী, রেল অফিশিয়ালদের বক্তব্য তৃণমূলের অন্তর্দ্বন্দ্বের জন্যই এই হামলা হতে পারে। শুধু এই তত্ত্বই নয়। রেলের দাবি কয়েকদিন আগে বাম মিছিলে মমতা বন্দ্যোপাধ্যায়ের পুলিশের লাঠিচার্জের পাল্টা হিসাবে তৃণমূল সরকারের মন্ত্রীর উপর হামলায় বাম শিবিরের থাকার সম্ভাবনা রয়েছে। প্রসঙ্গত, মউদুল মিদ্দার মৃত্যুর ঘটনার পর মন্ত্রীর উপর এই হামলা নিয়ে সেরকমই ইঙ্গিত রয়েছে রেল সূত্রে।

ষড়যন্ত্র!

ষড়যন্ত্র!

মমতা বন্দ্যোপাধ্যায় ইতিমধ্যেই দাবি করেছেন যে এই ঘটনার নেপথ্যে ষড়যন্ত্র রয়েছে। তিনি এবিষয়ে বিজেপির দকে আঙুল তুলেছেন। তৃণমূলের আরও এক অংশ এই হামলা নিয়ে কংগ্রেসের দিকে আঙুল তুলেছে। এদিকে, মুর্শিদাবাদের বুকে তৃণমূলের ভাঙন ও অন্দর মহলে কলহের খবর বহুবার প্রকাশ্যে এসেছে। সেই জায়গা থেকে জাকি হোসেনের উপর এই হামলা নিয়ে তপ্ত রাজ্যরাজনীতি।

বিজেপির অঙ্ক ফেল! একুশের ভোটে রেকর্ড ভোটে জিতে ক্ষমতায় আসবে তৃণমূল কংগ্রেস, শাহকে বার্তা মমতার

English summary
Railway Officials says Blast on Minister Jakir Hossain in West Bengal due to TMC's internal fued
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X