• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজ্য জুড়ে এক ঘণ্টার রেল রোকো কর্মসূচি পালন বাম ছাত্র-যুবদের

  • |

নবান্ন অভিযানে গিয়ে পুলিসের মারে আহত হয়ে মৃত বাম ছাত্র ও যুব সংগঠনের কর্মী মইদুল ইসলাম মিদ্দার মৃত্যু ও ছাত্র যুব নেতাদের ওপর মামলার প্রতিবাদে আজ রাজ্য জুড়ে এক ঘণ্টার রেল রোকো কর্মসূচি পালন করলেন বাম ছাত্র-যুবদের।

আলিপুরদুয়ার : বামফ্রণ্টের রেল রোকো কর্মসূচি

রাজ্য জুড়ে এক ঘণ্টার রেল রোকো কর্মসূচি পালন বাম ছাত্র-যুবদের

বৃহস্পতিবার বিকেল ৩ টে থেকে ৪ তে পর্যন্ত এক ঘণ্টায় রাজ্যের বিভিন্ন স্টেশনে এই কর্মসূচি পালন করা হয় বলে জানা গিয়েছে দলীয় সূত্রে।

বাম নেতাদের দাবি, পুলিসের লাঠির ঘায়ে গুরুতর আহত হন মইদুল। গত সোমবার হাসপাতালে মৃত্যু হয় মইদুলের। প্রতিবাদে সেদিন থেকেই বিক্ষোভ-আন্দোলনে নামে বামেরা। পরে বিক্ষোভ-আন্দোলনের সময় এসএফআই কর্মী-সমর্থকদের হাতে হেনস্থার শিকার হন এক পুলিশকর্মী। ঘটনার জেরে পরে প্রায় তিনশো জন ডিওয়াইএফআই কর্মীর বিরুদ্ধে সাতটি ধারায় মামলা দায়ের করে পুলিস। এসবেরই প্রতিবাদে আজ রেল রোকো কর্মসূচির ডাক দেওয়া হয়েছে।

জানা গিয়েছে, রাজ্যের ৫৬টি জায়গায় রেল অবরোধের কর্মসূচি নেয় বামেরা। যার জেরে বিপর্যস্ত হয়ে পড়ে শিয়ালদহ শাখার উত্তর ও দক্ষিণ শাখার ট্রেন পরিষেবা। যাদবপুর, লক্ষীকান্তপুর, নামখানা, বজবজ, হৃদয়পুর, বসিরহাট বামুনগাছি পলতা সহ উল্লেখযোগ্য বেশ কয়েকটি স্টেশনে বেশ কিছুক্ষণ অবস্থান বিক্ষোভ চালান আন্দোলনকারীরা পরে অবশ্য তুলে নেওয়া হয় অবরোধ। কিন্তু অফিস টাইমে একাধিক ট্রেন নির্দিষ্ট সময়ের পরে আশায় যে পরিমাণ যাত্রী জল তৈরি হয় তাতে বিপর্যস্ত হয় ট্রেন পরিষেবা।

English summary
Rail Roko performed by DYFI and left in West Bengal on Thursday
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X