• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রায়গঞ্জে স্বামী বিবেকান্দের জন্মবার্ষিকী উদযাপন তৃণমূল কংগ্রেসের

  • |

স্বামী বিবেকানন্দের ১৫৮ তম জন্মজয়ন্তী পালন করল তৃণমূল কংগ্রেস পরিচালিত রায়গঞ্জ পুরসভা। বিবেকানন্দ জন্মোৎসব উপলক্ষ্যে রায়গঞ্জ শহরকে সুদৃশ্য আলোকসজ্জায় সজ্জিত করে তুলেছে রায়গঞ্জ পুরসভা কর্তৃপক্ষ। রায়গঞ্জ শহরের দেবীনগর থেকে দুশোজন শিশু বিবেকানন্দ সেজে সুদৃশ্য বর্নাঢ্য এক শোভাযাত্রা বের করে রায়গঞ্জ। এই শোভাযাত্রা শহরের রাজপথ পরিক্রমা করে।

শোভাযাত্রায় বিভিন্ন স্কুলের ছাত্রছাত্রী থেকে শুরু করে রায়গঞ্জ শহরের আপামর বিবেকানন্দ অনুরাগী মানুষ অংশগ্রহন করে। বর্নাঢ্য বিবেকানন্দ শোভাযাত্রা রায়গঞ্জ গার্লস স্কুল মোড়ে বিবেকানন্দ মূর্তির পাদদেশে এসে পৌঁছায়। সেখানে রায়গঞ্জ পুরসভার পক্ষ থেকে স্বামী বিবেকানন্দের ১৫৮ তম জন্মদিবস অনুষ্ঠান পালন করা হয়।

বিবেকানন্দের মূর্তিতে মাল্যদান করেন রায়গঞ্জ পুরসভার চেয়ারম্যান সন্দীপ বিশ্বাস, ও ভাইস চেয়ারম্যান অরিন্দম সরকার, এছাড়া বিশিষ্ট শিক্ষাবিদ তথা বিবেকানন্দ অনুরাগী শুভেন্দু মুখার্জি, সহ শিক্ষাবিদ সুশীল গোস্বামী সহ রায়গঞ্জ পুরসভার কাউন্সিলরগন। স্বামী বিবেকানন্দের চেতনা, আদর্শ ও চিন্তাভাবনা ছাত্র, যুবসমাজ ও সাধারন মানুষের মধ্যে ছড়িয়ে দেওয়ার আহ্বান জানান রায়গঞ্জ পুরসভার চেয়ারম্যান সন্দীপ বিশ্বাস।

English summary
Raiganj TMC celebrate Swami Vivekananda birth anniversary
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X