• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপির ডাকে সাড়া দিলেন না রাহুল সিনহা! জল্পনা আরও বাড়ল একুশের ভোটের আগে

৪০ বছর বিজেপির রাজনীতি করার পর তাঁকে পদ হারাতে হয়েছে আনকোরা নেতা অনুপম হাজরার কাছে। এই অপমান মানতে পারছেন না রাহুল সিনহা। মুকুল রায় স্বয়ং এই ক্ষতে প্রলেপ দিতে চাইলেও, আদতে কোনও লাভ হয়নি। রাহুল সিনহা বিজেপির ডাক উপেক্ষা করে বুঝিয়ে দিলেন তাঁর রাগ এখনও পড়েনি।

মুকুল-ঘনিষ্ঠ অনুপমের কাছে পদ খুইয়ে

মুকুল-ঘনিষ্ঠ অনুপমের কাছে পদ খুইয়ে

মুকুল-ঘনিষ্ঠ অনুপম হাজরার কাছে পদ খুইয়ে রাহুল সিনহা বলেছিলেন, ৪০ বছর বিজেপির রাজনীতি করে এসেছি, তারপর দল আমাকে খুব ভালো পুরস্কার দিয়েছে। আমি কোনও সমলোচনা করব না, তবে যা বলার বলব ১০-১২ দিনের মধ্যে। তিনি তৃণমূল থেকে আসা নেতার কাছে পদ হারানো অপমান বলেও মনে করেন।

রাহুলের ক্ষতে প্রলেপ দেওয়া চেষ্টা মুকুলের

রাহুলের ক্ষতে প্রলেপ দেওয়া চেষ্টা মুকুলের

এরপর মুকুল রায় রাহুলের ক্ষতে প্রলেপ দেওয়া চেষ্টা করেন। তিনি রাহুল সিনহাকে বিজেপির বাংলার মুখ বলে বর্ণনা করেন। এবং তাঁর মতো পোড়খাওয়া নেতাকে যে কতটা দরকার তাও বুঝিয়ে দেন। কিন্তু তাতে বরফ ততটা গলেনি বলেই মনে হয়। সেই কারণেই দিল্লির ডাক প্রত্যাখ্যান করেন রাহুল সিনহা।

মিটিংয়ে রাহুলের উপস্থিত হওয়ার সম্ভাবনা নেই

মিটিংয়ে রাহুলের উপস্থিত হওয়ার সম্ভাবনা নেই

মুকুল রায় সর্বভারতীয় সভাপতি হওয়ার পর বাংলায় কী সমীকরণ দাঁড়াবে, কার উপর কী দায়িত্ব বর্তাবে, তার একটা রূপরেখা চূড়ান্ত করতেই অমিত শাহের সঙ্গে বাংলার ত্রয়ী মুকুল-দিলীপ-রাহুলের বসার কথা ছিল। কিন্তু এর মধ্যে অনেক কিছু ওলটপালট হয়ে যাওয়ায় সেই মিটিংয়ে রাহুলের উপস্থিত হওয়ার সম্ভাবনা নেই বলেই মনে করছে রাজনৈতিক মহল।

মুকুল-দিলীপ-রাহুল ত্রয়ীর সমীকরণে জট

মুকুল-দিলীপ-রাহুল ত্রয়ীর সমীকরণে জট

বৃহস্পতিবার বাংলার রণনীতি ঠিক করার পাশাপাশি মুকুল রায়ের দায়িত্ব নির্ধারণ করতেই বৈঠক বসছে দিল্লিতে। সেই বৈঠকে থাকছেন দিলীপ ঘোষ। থাকার কথা ছিল রাহুল সিনহারও। এর আগে জেপি নাড্ডার বাড়িতে বৈঠকে মুকুল-দিলীপ-রাহুলরা ঠিক করেছিলেন পরের বৈঠকে রণনীতি ঠিক হবে অমিত শাহের উপস্থিতিতে।

এই মুহূর্তে বিজেপিতে রাহুলের চেয়ার নেই

এই মুহূর্তে বিজেপিতে রাহুলের চেয়ার নেই

কিন্তু এরই মধ্যে মুকুল রায় সর্বভারতীয় সহ-সভাপতি হয়েছেন। রাহুল সিনহাকে কেন্দ্রীয় সম্পাদকের পদ থেকে সরিয়ে দিয়ে মুকুল-ঘনিষ্ঠ অনুপম হাজরাকে বসানো হয়েছে। ফলে এই মুহূর্তে বিজেপিতে রাহুলের চেয়ার নেই। তিনি তাই হুঁশিয়ারি দিয়েই রেখেছেন। তাই নতুন করে আমন্ত্রণ না আসা পর্যন্ত রাহুল যাবেন না।

রাহুলের মন গলেনি, অনুপমের জ্বর

রাহুলের মন গলেনি, অনুপমের জ্বর

রাজনৈতিক মহল মনে করছে, দিল্লি থেকে নতুন করে আমন্ত্রণ এলেই একমাত্র রাহুলের মন একটু গলতে পারত। রাহুল কিন্তু জেদ ধরেই বসে আছেন। ফলে বিজেপির রণনীতি নিরূপণের বৈঠক করতে হবে রাহুলকে ছাড়াই। অনুপম হাজরাও উপস্থিত থাকতে পারবেন না জ্বর হওয়ায়।

Positive Story : করোনা টিকার খুঁটিনাটি জানাতে পোর্টাল চালু কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের

মুকুল-দিলীপের সমীকরণ কী দাঁড়াবে বাংলার ভোটে! 'সিঁদুরে মেঘ’ দেখছে বিজেপি

English summary
Rahul Sinha will not join in BJP’s meeting in Delhi for strategy making of 2021 vote.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X