• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দলে পুরনোদের প্রতি অবজ্ঞা! অমিত শাহের সঙ্গে কথা বলবেন রাহুল সিনহা

  • |

শনিবার বিজেপির পদাধিকারীদের নাম ঘোষণার পর ভিডিও বার্তায় বিদ্রোহের সুর শোনা গিয়েছিল রাহুল সিনহার গলায়। এরপর বুধবার তিনি দিল্লি যান। বৃহস্পতিবার কেন্দ্রীয় নেতৃত্বের সঙ্গে আলোচনায় বসবেন রাহুল সিনহা-সহ রাজ্য বিজেপি পদাধিকারীরা। সেখানে আগামী বিধানসভা নির্বাচনের কর্মপদ্ধতি নিয়ে আলোচনা হওয়ার কথা রয়েছে।

হাথরসের ঘটনার পরেই থেমে নেই মধ্যপ্রদেশ, রাজস্থান! একের পর এক নাবালিকাকে গণধর্ষণের অভিযোগ

রাজ্য বিজেপির সঙ্গে কেন্দ্রীয় নেতৃত্বের বৈঠক

রাজ্য বিজেপির সঙ্গে কেন্দ্রীয় নেতৃত্বের বৈঠক

কীভাবে, কোন পথে ২০২১-এর বিধানসভা দখলের জন্য লড়াই চালানো হবে, তা নিয়ে এদিন আলোচনা করবেন জেপি নাড্ডা, অমিত শাহরা। এদিন বৈঠকে রাহুল সিনহা ছাড়াও, হাজির থাকছেন দিলীপ ঘোষ, মুকুল রায়রা।

পুরনোদের প্রতি অবজ্ঞার কথা তুলবেন রাহুল

পুরনোদের প্রতি অবজ্ঞার কথা তুলবেন রাহুল

প্রকাশিত খবর অনুযায়ী, রাহুল সিনহা কেন্দ্রীয় নেতৃত্বের সামনে তুলবেন, কীভাবে রাজ্যের পুরনো বিজেপি নেতা কর্মীদের অবজ্ঞা করা হচ্ছে। তাঁর সঙ্গে অমিত শাহের কথা হতে পারে বলে জানা গিয়েছে। রাহুল সিনহা বলেছেন, গত ৪০ বছর ধরে অনেকেই ঘাম ও রক্ত ঝড়িয়েছেন দলের জন্য। এখন তাঁদের দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হচ্ছে।

রাহুল সিনহাকে আলাদা করে আমন্ত্রণ

রাহুল সিনহাকে আলাদা করে আমন্ত্রণ

গত শনিবার দলের বিরুদ্ধে কার্যত বিদ্রোহ ঘোষণা করার পর রাহুল সিনহা কেন্দ্রীয় নেতৃত্বের তরফে যে তিনজনকে তাঁর সঙ্গে কথা বলার দায়িত্ব দেওয়া হলেও, তাঁদের সঙ্গে কথা বলতে রাজি হননি তিনি। পরে তাঁকে দিল্লি যাওয়ার জন্য আলাদা করে আমন্ত্রণ জানানো হয়। বুধবার দিল্লি যাওয়ার সময়ও তাঁর অনুগামীরা বিমানবন্দরে পথ আটকান।

 রাজ্য বিজেপি সদর দফতরের সামনে বিক্ষোভ

রাজ্য বিজেপি সদর দফতরের সামনে বিক্ষোভ

বুধবার রাজ্য বিজেপির সদর দফতর ৬ মুরলিধর সেন লেনে বিক্ষোভ দেখান বিজেপি কর্মী সমর্থকরা। তাঁরা শিবাজি সিংহ রায়কে পদ থেকে অপসারণের দাবি করেন। শিবাজি সিংহ রায়কে সম্প্রতি বিজেপির উত্তর কলকাতা জেলার প্রেসিডেন্ট করা হয়েছে। অন্যদিকে নাম প্রকাশে অনিচ্ছুক রাজ্য বিজেপির এক নেতা জানিয়েছেন, দিলীপদা তাঁর নিজের অনুগামীদের জন্য দলে জায়গা করে দিয়েছেন। কিন্তু, রাহুলদার পদ যাওয়ার পরেই তাঁর অনুগামীরা গণ্ডগোল শুরু করে দিয়েছে।

English summary
Rahul Sinha will inform central leadership and Amit Shah as how old timers are being neglected in Bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X