• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূলের দুই মন্ত্রীর ঝগড়া শুনে মোক্ষম বাণ রাহুলের, নয়া অস্ত্রে প্রচারে ঝড় বিজেপির

করোনা মহামারীর মধ্যেই ঘূর্ণিঝড় আম্ফান হানা দিয়েছে বাংলায়। আর এই বিপর্যয় মোকাবিলা নিয়েই তৃণমূলের মন্ত্রী মহলের কোন্দল প্রকাশ্যে চলে এসেছে। মমতার মন্ত্রিসভার দুই সদস্যের কোন্দলকে কাজে লাগিয়ে এবার ফায়দা লুটতে চাইছে বিজেপি। বিজেপির কেন্দ্রীয় নেতা রাহুল সিনহা এই মর্মে তৃণমূলকে একহাত নিয়েছেন।

মন্ত্রীদের কোন্দল, প্রচারে ঝড় বিজেপির

তিনি টুইটারে লেখেন, আম্ফান-বিপর্যয়ে যখন সরকারের ঝাঁপিয়ে পড়া উচিত ছিল, তখন রাজ্যের মন্ত্রীদের মধ্যকার কোন্দল তৃণমূলের শেষের শুরু ইঙ্গিত দিচ্ছে। বিপর্যয় মোকাবিলা নিয়ে সরকারের মতপার্থক্যকে হাতিয়ার করেই প্রচারে ঝড় তুলতে নেমেছে বিজেপি।

তৃণমূলকে বিদায় জানানোর সময় এসেছে

তৃণমূলকে বিদায় জানানোর সময় এসেছে

রাহুল লেখেন, বাংলার মানুষের এবার তৃণমূলকে বিদায় জানানোর সময় এসেছে। আর তৃণমূল নয়, আর মমতা নয়। এবার মমতা বন্দ্যোপাধ্যায় সরকারের অবসান ঘটিয়ে নতুন বাংলা গড়তে হবে। রাহুলের এই টুইটে স্পষ্ট ইঙ্গিত, মিশন ২০২১-এ বাংলা গড়বে বিজেবি। বাংলায় প্রতিষ্ঠিত হবে নতুন সরকার।

করোনামুক্ত করতে মমতামুক্ত পশ্চিমবঙ্গ চাই

করোনামুক্ত করতে মমতামুক্ত পশ্চিমবঙ্গ চাই

সম্প্রতি বিজেপি প্রচার শুরু করেছে মমতামুক্ত বাংলা গড়তে। বিজেপির কথায়, বাংলাকে করোনা মুক্ত করতে সবার আগে প্রয়োজন মমতামুক্ত পশ্চিমবঙ্গ গড়ে তোলা। সেই ডাক দিয়েই প্রচার শুরু করছে বঙ্গ বিজেপি। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে গিয়েছে মমতামুক্ত পশ্চিমবঙ্গের বার্তা। বিজেপি তাঁদের সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করে বাংলাজুড়ে এই প্রচার চালাচ্ছে।

বিজেপির হ্যাশ ট্যাগ- ‘আর নয় মমতা’

বিজেপির হ্যাশ ট্যাগ- ‘আর নয় মমতা’

এখন তৃণমূলবিরোধী ও মমতা বিরোধী সমস্ত প্রচারেই জুড়ে দেওয়া হচ্ছে ‘আর নয় মমতা' হ্যাশ ট্যাগ। বাংলা ও ইংরেজিতে এই ট্যাগ ব্যবহার করে বিজেপির আইটি সেল প্রচারে ঝড় তুলে দিয়েছে। সেই ঝড় এখন সমাল দেওয়াই চ্যালেঞ্জ তৃণমূলের। তৃণমূল কংগ্রেস তা প্রতিহত করার চেষ্টা চালালেও বিজেপির সক্রিয়তা অনেক বেশি।

মহারাষ্ট্র, মধ্যপ্রদেশ, গুজরাত, চেন্নাই, দিল্লি থেকে আসলেই বাধ্যতামূলক কোয়ারেন্টিন: মুখ্যমন্ত্রী

৯০ শতাংশ জায়গায় ফিরেছে বিদ্যুৎ, জল না নামলে সুন্দরবনে বিদ্যুতের কাজ হবে না: মমতা

English summary
Rahul Sinha throws arrows to hear in between quarrel of TMC Ministers. Rahul says TMC starts last journey in Bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X