India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

'আমার লঘু পাপে গুরু দণ্ড হল', কমিশনের সিদ্ধান্তে প্রতিক্রিয়া রাহুলের

  • By অভীক
  • |
Google Oneindia Bengali News

শীতলকুচি কাণ্ডে মন্তব্যের জেরে কড়া পদক্ষেপ নিয়েছে নির্বাচন কমিশন। আগামী ৪৮ ঘণ্টার জন্য রাহুল সিনহার প্রচারের উপর নিষেধাজ্ঞা জারি করা হয়েছে নির্বাচন কমিশনের তরফে। অর্থাৎ ১৫ এপ্রিল পর্যন্ত আরও কোনওরকম প্রচারে অংশ নিতে পারবেন না রাহুল সিনহা। ঘটনাকে লঘু পাপে গুরু দন্ড বলে মন্তব্য করলেন হাবরা বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী রাহুল সিনহা।

 আমার লঘু পাপে গুরু দণ্ড হল, কমিশনের সিদ্ধান্তে প্রতিক্রিয়া রাহুলের

এদিন সাংবাদিক সম্মেলনে তিনি জানান, "আমার লঘু পাপে গুরু দণ্ড হল। মমতা ব্যানার্জির ২৪ ঘন্টা নিষেধাজ্ঞা অথচ আমার ৪৮ ঘন্টা নিষেধাজ্ঞা। আমি মনে করছি যে আমার সঙ্গে অন্যায় হয়েছে। তবুও আমি ইলেকশন কমিশনের এই নির্দেশ অক্ষরে অক্ষরে মেনে চলব। ৪৮ ঘন্টা কোন প্রচারে অংশ নেব না।

সাংবাদিক সম্মেলনে হাবরার বিজেপি প্রার্থী রাহুল সিনহা আরও বলেন, "মমতা ব্যানার্জি যেইভাবে প্রভোকেশন ছড়িয়েছেন তাকেও শাস্তি দেওয়া উচিত ছিল। কিন্তু আমি বলেছি যেহেতু একটা ১৮ বছরের ছেলে ভোটের লাইনে দাঁড়িয়ে মারা গেছে গুলিতে। যারা মারা গেছে তার জন্য যারা দায়ী তাদের গুলি করে মেরেছে বাহিনী। সেই কারণে আমি এই ব্যাপারটাকে সাপোর্ট করেছি। কিন্তু আমার মনে হয় আমার লঘুপাপে গুরুদন্ড হল।

এদিন তিনি স্বীকার করে নেন তাঁর নির্বাচনী প্রচারে ক্ষতি হয়েছে। তিনি জানান, তবুও নির্দেশ মেনে চলব। পাশাপাশি, ইলেকশন কমিশনকে আমার বক্তব্য লিখিতভাবে জানিয়ে দেব। প্রচারে একটু ক্ষতি হলেও মানুষ আমায় সমর্থন আশীর্বাদ দেবেন।"

ভাইরাল ভিডিও শীতলকুচির বলে শেয়ার করেও ডিলিট করলেন রাজু! সাবধান করলেন কুণাল ভাইরাল ভিডিও শীতলকুচির বলে শেয়ার করেও ডিলিট করলেন রাজু! সাবধান করলেন কুণাল

English summary
Rahul sinh's reaction after EC took decision on him
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X