• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মমতাকে কুরুচিকর মন্তব্যের প্রতিবাদে পথে মহিলারা, কুশপুতুল পুড়লো রাহুল সিনহার

  • By অভীক
  • |

কুশে জুলাই তৃণমূলের ভার্চুয়াল সভার পর মুখ্যমন্ত্রীকে নিয়ে কুরুচিকর মন্তব্য করেন রাজ‍্য বিজেপি নেতা রাহুল সিনহা। তারই প্রতিবাদে এদিন বসিরহাটের টাকি রোডে (রাজ‍্য সড়ক ২) মহিলাদের মিছিল বের হয়।

মমতাকে কুরুচিকর মন্তব্যের প্রতিবাদে পথে মহিলারা, কুশপুতুল পুড়লো রাহুল সিনহার

বিজেপির বিরুদ্ধে রুখে দাঁড়ানোর পাশাপাশি মহিলারা বলেন রাহুল সিনহা যে কুরুচিকর মন্তব্য করছে তাতে গোটা নারী জাতিকে অপমান করা হয়েছে। এই ধরনের মন্তব্য করায় অবিলম্বে ভুল স্বীকার করা উচিৎ ঐ বিজেপি নেতার। এরই প্রতিবাদে বসিরহাট মহকুমার বসিরহাট ১নং ব্লকের শাঁকচূড়া বাজারের টাকি রোডে বিজেপির বিরুদ্ধে পথে নামলো তৃণমূল নেতৃত্ব সঙ্গে গ্রামবাসীরা। উত্তর ২৪ পরগণা জেলা পরিষদের সদস্য শাহানুর মন্ডল, স্থানীয় তৃণমূল নেতা শাহরাব মণ্ডলের নেতৃত্বে চারটি গ্রাম পঞ্চায়েতের কয়েকশো মহিলা তৃণমূল কর্মী সমর্থকদের সঙ্গে গ্রামবাসিরা মিছিল করলো।

শাহানুর মন্ডলের বলেন, "একবিংশ শতাব্দীর মানব সভ্যতার সবচেয়ে কুরুচিকর মন্তব্য এটি। এই ঘটনার আমরা ধিক্কার জানাই, প্রতিবাদ জানাই। গোটা মহিলা সমাজ গর্জে উঠেছে। এই মিছিলে ছাত্র ও যুব সমাজও এগিয়ে এসেছে।" প্রত্যেকে হাতে ফেস্টুন নিয়ে মিছিল করেন। তারা আরও জানান, রাজ্যের মুখ্যমন্ত্রীর নামে এই ধরনের মন্তব্য বাংলা ও বাঙালি জাতির অপমান। যেভাবে রাজ্যের প্রশাসনিক প্রধান মমতা বন্দ্যোপাধ্যায় করোনা ও আম্ফানে গোটা বাংলার মানুষের পাশে দাঁড়িয়েছেন, তার এধরনের অপমান সহ্য করা যাবে না। মিছিলের পাশাপাশি শাঁকচূড়া বাজারের টাকি রোডে এদিন রাহুল সিনহার কুশপুতুলও দাহ করা হয়। পাশাপাশি রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষের নামেও ক্ষোভ উগরে দেওয়া হয়। বিক্ষোভকারিদের দাবি এই ধরনের মন্তব্যের জেরে অবিলম্বে রাহুল সিনাহাকে গ্রেপ্তার করতে হবে, না হলে আমরা আগামীদিনে বৃহত্তর আন্দোলনের ডাক দেবো।

২১ জনের রাজ্যকমিটি, ৭ জনের কোর কমিটি দিয়ে ২১ এর লড়াইয়ে ব্লু প্রিন্ট মমতার

গৃহবধূকে রাতভর গণধর্ষণ ও নির্যাতনের অভিযোগ হাড়োয়ায়

English summary
Rahul Sinha's effigies were burnt for chep comment on Mamata Banerjee
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X