• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পরিযায়ীদের নিয়ে টালবাহানার অভিযোগ! সরকারের মুখোশ খুলবে বিজেপি, বিস্ফোরক রাহুল সিনহা

পরিযায়ী শ্রমিকদের রাজ্য সরকার ফেরাতে চায় না, একথাটা কেন স্পষ্ট করে বলথেন না, প্রশ্ন করেছেন বিজেপির কেন্দ্রীয় সম্পাদক রাহুল সিনহা। তাঁর মতে মুখ্যমন্ত্রী পরিষ্কার করে বলেদিন, বাংলার বাইরে যেসব পরিযায়ী শ্রমিকরা কাজ করছেন, তাঁদের পশ্চিমবঙ্গে ফেরানো হবে না। কিন্তু তা না করে নানা রকমের টালবাহানা শুরু করেছে রাজ্য সরকার।

রাজ্য সরকারের বিরুদ্ধে অভিযোগ

রাজ্য সরকারের বিরুদ্ধে অভিযোগ

বিজেপি নেতা রাহুল সিনহার অভিযোগ, এতদিন ট্রেন দিতে বিলম্ব করেছেন, ট্রেনের সংখ্যা বাড়াতে বিলম্ব করেছেন। নানা টালবাহানর পর যখন দেখছেন আর রাস্তা নেই, তখন রেলের বিরুদ্ধে নেমে পড়েছে ওরা। বলছে সেখানে সোশ্যাল ডিস্ট্যান্সিং নেই। পাশাপাশি কোন ট্রেন দেরিতে এসেছে, কে ট্রেনে অসুস্থ হয়ে পড়েছে, এমন প্রশ্নও তোলা হচ্ছে।

রাজ্যে সোশ্যাল ডিস্ট্যান্সিং নিয়ে প্রশ্ন

রাজ্যে সোশ্যাল ডিস্ট্যান্সিং নিয়ে প্রশ্ন

রাজ্যে সোশ্যাল ডিস্ট্যান্সিং নিয়ে প্রশ্ন তুলেছেন রাহুল সিনহা। যা নিয়ে তিনি কটাক্ষ করে বলেছেন, রাজ্যে সোশ্যাল ডিস্ট্যান্সিং -এর বিষয়টি তারা দেখেছেন।

পরিযায়ীদের ফেরাতে বিলম্ব করার কৌশল

পরিযায়ীদের ফেরাতে বিলম্ব করার কৌশল

রাহুল সিনহার অভিযোগ, নানা অভিযোগ তুলে পরিযায়ীদের ফেরাতে বিলম্বরের কৌশল নিয়েছে রাজ্য সরকার। কিন্তু বিজেপি তা হতে দেবে না। রাজ্যের ১৭-১৮ লক্ষ লোক বাইরে পড়ে থেকে কষ্ট পাবেন, নিজের পরিবারের কাছে ফিরতে পারবেন না, এজিনিসকে বিজেপি মেনে নেবে না। সেই কারণে রাজ্য সরকার যতই চালাকি করুক, রেলকে যতই নিশানা করুক, রাজ্য সরকারের মুখোশ খুলে দেবেন তারা, বলেছেন রাহুল সিনহা।

রাজ্যের নীতি পরিষ্কার করার দাবি

রাজ্যের নীতি পরিষ্কার করার দাবি

রাহুল সিনহা দাবি করেন, রাজ্য সরকার খোলাখুলি বলুক পরিযায়ীদের নিয়ে তাদের নীতি কী। কিন্তু রাজ্য সরকার পরিযায়ীদের ঠকানোর জন্য যে কাজ করে আসছে, তাকে কোনও ভাবেই বরদাস্ত করা যায় না। তাই রাজ্য সরকারকে স্পষ্ট করে বলতে হবে, পরিযায়ীদের তাঁরা ফেরাতে চান, না চান না।

ভয়ঙ্কর বিপদে রাজ্য, ত্রাণ কাজ দুর্বল মত সুজনের

করোনা সংকটের মধ্যে ভূমিধসে বিদ্ধস্ত অসম, কমপক্ষে ২০ জনের মৃত্যু বরাক উপত্যকায়

English summary
Rahul Sinha questions WB Govt's steps on returning Migrants Workers. He alleged Govt is not ready to return them.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X