• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সার্জিক্যাল স্ট্রাইকের পরে পাকিস্তানকে উৎসাহ,এখন চিনকেও উৎসাহ!কাটমানির পার্টি তৃণমূল,বিস্ফোরক রাহুল

তৃণমূলের কাটমানির ওপরে ভরসা। কিন্তু দেশের জনগণ এবং প্রধানমন্ত্রীর ওপর ভরসা নেই। এদিন এমনটাই মন্তব্য করলেন বিজেপি নেতা রাহুল সিনহা। তিনি টিকটক সহ যে ৫৯ টি অ্যাপ দেশে নিষিদ্ধ করা হয়েছে, তার বিরুদ্ধে সওয়াল করা নিয়েও প্রশ্ন তুলেছেন রাহুল সিনহা। তাঁর আবেদন ধৈর্য রাখুন, বিশ্বাস রাখুন।

তৃণমূলের দেশপ্রেম নিয়ে প্রশ্ন

তৃণমূলের দেশপ্রেম নিয়ে প্রশ্ন

রাহুল সিনহা তৃণমূলের দেশপ্রেম নিয়ে প্রশ্ন তুলেছেন। তিনি বলেন, করোনা সংক্রমণের আগে পিপিই একটাও ভারতে তৈরি হত না। সবই চিন সহ অন্য দেশগুলি থেকে আনতে হত। তিনি আরও বলেন টেস্টিং কিট চিন-সহ অন্য দেশগুলি থেকে আনতে হত। ভেন্টিলেটরও ভারতে তৈরি হত না।

তৃণমূলকে কটাক্ষ

তৃণমূলকে কটাক্ষ

রাহুল সিনহা বলেন, তৃণমূল কাটমানি ছাড়া আর কিছু বোঝে না। তাই তারা এই ধরনের প্রশ্ন করছে। দিনি বলেন দেশ ভর্তি এদের মধ্যে নেই।

দেশের ওপর ভরাস রাখুন, বললেন রাহুল

দেশের ওপর ভরাস রাখুন, বললেন রাহুল

রাহুল সিনহা বলেন, মোদীর উৎসাহ, ভারতের বিজ্ঞান ও প্রযুক্তিতে পিপিই ভারতে তৈরি হচ্ছে। টেস্টিং কিট এবং ভেন্টিলেটরও তৈরি করা হচ্ছে দেশে। সেই কারণে রাহুল সিনহার অনুরোধ দেশের ওপর ভরসা রাখুন। প্রধানমন্ত্রীর ওপর ভরসা রাখুন, দেশের জনগণের ওপর ভরসা রাখুন।

টিকটক নিয়ে তৃণমূল সাংসদের সওয়াল

টিকটক নিয়ে তৃণমূল সাংসদের সওয়াল

নুসরত জাহানের প্রশ্ন, এই ব্যানে তার কোনও সমস্যা নেই। জাতীয় সুরক্ষার জন্য তা করা হয়েছে। কিন্তু কারা প্রশ্নের উত্তর দেবেন, বলেছেন তিনি। প্রসঙ্গত তিনি প্রশ্ন করেছেন, কৌশলগত পরিকল্পনা কী হবে, যাঁরা বেকার হবেন তাদের কী হবে।

রাহুল সিনহার বিরোধিতা

রাহুল সিনহার বিরোধিতা

টিকটক সহ যে ৫৯ টি অ্যাপ দেশে নিষিদ্ধ করা হয়েছে, তার বিরুদ্ধে সওয়াল করা নিয়েও প্রশ্ন তুলেছেন রাহুল সিনহা। তিনি বলেন, যত সংখ্যায় বেকার হচ্ছেন, এইসব অ্যাপ নিষিদ্ধ হওয়ার ফলে তার বেশি সংখ্যায় কারখানা দেশে তৈরি হবে।

সার্জিকাল স্ট্রাইকের সময়ও পাকিস্তানকে উৎসাহ

সার্জিকাল স্ট্রাইকের সময়ও পাকিস্তানকে উৎসাহ

রাহুল সিনহার অভিযোগ সার্জিক্যাল স্ট্রাইকের পর তৃণমূল এমন সব কথা বলেছে, তাতে পাকিস্তান উৎসাহ পেয়েছে। বর্তমানের তৃণমূলের কথায় চিনের মনোবল বৃদ্ধি পাচ্ছে বলে অভিযোগ করেছেন তিনি।

আম্ফানের টাকা ফেরাতে অভিনব পন্থা তৃণমূলের! অপরাধ ঢাকতে চাইছে সরকার, অভিযোগ রাহুলের

English summary
Rahul Sinha questions TMC for their MP Nusrat Jahan's comments on TikTak app ban
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X