• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভয় পেয়েছে তৃণমূল! বিধায়কের মৃত্যুতে রাষ্ট্রপতিকে মমতার দেওয়া চিঠি নিয়ে বিস্ফোরক রাহুল সিনহা

বিজেপি বিধায়কের অস্বাভাবিক মৃত্যুর তদন্ত নিয়ে রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের কাছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের চিঠি এবং সেই চিঠি দিতে তৃণমূলের প্রতিনিধিদল রাষ্ট্রপতি ভবনে যাওয়া নিয়ে কটাক্ষ করলেন বিজেপি নেতা রাহুল সিনহা। তিনি বলেন, এর থেকে বোঝা যাচ্ছে ঠাকুর ঘরে কে, আমি তো কলা খাইনি।

বিধায়কের মৃত্যু নিয়ে রাষ্ট্রপতিকে চিঠি মুখ্যমন্ত্রীর

বিধায়কের মৃত্যু নিয়ে রাষ্ট্রপতিকে চিঠি মুখ্যমন্ত্রীর

বিধায়কের মৃত্যু নিয়ে রাষ্ট্রপতিকে চিঠি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। মঙ্গলবার দলের হেমতাবাদের বিধায়কের অস্বাভাবিক মৃত্যু নিয়ে রাষ্ট্রপতির কাছে সিবিআই তদন্তের দাবি করে দেখা করেছিল বিজেপি ৫ সদস্যের প্রতিনিধিগল। নেতৃত্বে ছিলেন কৈবাস বিজয়বর্গীয়। এদিন তারই পাল্টা তৃণমূলের প্রতিনিধিদল রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাৎ করে। রাষ্ট্রপতি হাতে মুখ্যমন্ত্রীর চিঠি তুলে দেন রাজ্যসভার তৃণমূল সাংসদ ডেরেক ও'ব্রায়েন।

সূত্রের খবর অনুযায়ী, সেই চিঠিতে উল্লেখ রয়েছে, বিজেপি বিধায়ক দেবেন্দ্রনাথ রায়ের রহস্য মত্যুর তদন্ত সিআইডির হাতে তুলে দেওয়া হয়েছে। এই ঘটনার সঠিক তদন্ত করার আশ্বাস দেওয়া হয়েছে চিঠিতে। চিঠিতে আরও বলা হয়েছে, পশ্চিমবঙ্গ এমন একটি রাজ্য সেখানে সব রাজনৈতিক দল, তাদের নেতা ও কর্মীদের শ্রদ্ধা করা হয়।

বিধায়কের হত্যাকে আত্মহত্যা বলে চালানোর চেষ্টা চলছে

বিধায়কের হত্যাকে আত্মহত্যা বলে চালানোর চেষ্টা চলছে

এপ্রসঙ্গে বিজেপি নেতা রাহুল সিনহার অভিযোগ এর আগেই অনেক ক্ষেত্রেই বিজেপি কর্মীদের হত্যা করে তৃণমূল সরকার তাকে আত্মহত্যা বলে চালিয়ে দিয়েছে। তাঁর অভিযোগ এবার তাদের দলের বিধায়ককে হত্যা করে, তাকে আত্মহত্যা বলে চালানোর চেষ্টা চলছে।

 মুখ্যমন্ত্রীর চিঠি দেওয়া নিয়ে কটাক্ষ

মুখ্যমন্ত্রীর চিঠি দেওয়া নিয়ে কটাক্ষ

বিধায়কের অস্বাভাবিক মৃত্যু নিয়ে রাষ্ট্রপতিকে মুখ্যমন্ত্রীর দেওয়া চিঠি এবং তা নিয়ে তৃণমূলের প্রতিনিধিদলের রাষ্ট্রপতি ভবনে যাওয়াকে কটাক্ষ করেছেন রাহুল সিনহা। তিনি বলেন, সেই চিঠিতে ব্যাখ্যা দেওয়া হয়েছে, এটি আত্মহত্যা এবং সরকার তদন্ত করছে। রাহুল বলেন, এর থেকে বোঝা যাচ্ছে ঠাকুর ঘরে কে, আমি তো কলা খাইনি। রাহুল সিনহা বলেন, আগেও তো অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় রাষ্ট্রপতির কাছে ক্ল্যারিফিকেশন দেয়নি তৃণমূল সরকার। তাঁর প্রশ্ন এবার হঠাৎ কী হল। এর থেকেই বোঝা যাচ্ছে, বিষয়টির মধ্যে অনেক গলদ রয়েছে।

 সরকারের বিরুদ্ধে অভিযোগ

সরকারের বিরুদ্ধে অভিযোগ

রাহুল সিনহা অভিযোগ করেছেন পোস্ট মর্টেম রিপোর্টের আগেই সরকার পুলিশকে দিয়ে বলিয়েছে, যে এটা আত্মহত্যা। তাঁর প্রশ্ন মৃত ব্যক্তি কি কখনও নিজের পকেটে করে টাইপ করা আত্মহত্যার নোট নিয়ে যায়। তিনি বলেন, হাতের লেখা থাকলে, তা পরীক্ষা করে কার হাতের লেখা, তা ধরা পড়ে যেত। তাঁর মতে এর থেকে বোঝা যাচ্ছে এটা পূর্ব পরিকল্পিত। সেই কারণে সিআইডি তদন্তের বদলে সিবিআই তদন্ত চাওয়া হয়েছে বলে জানিয়েছেন রাহুল সিনহা।

করোনা পরিস্থিতিতে নয়া ঘোষণা মুখ্যমন্ত্রীর

বিজেপি -সচিন 'রহস্য' ঘিরে জল্পনা উস্কে দিল কংগ্রেস! গেরুয়া 'আশ্রয়' ছাড়ার চ্যালেঞ্জ পাইলটকে

English summary
Rahul Sinha questions TMC for meeting President on BJP MLA's unnatural death
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X