• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাহুল সিনহা কোন পথে! বিজেপিকে জবাব দিয়ে একুশের আগে শুরু করলেন যোগাযোগ

বিজেপিতে হঠাৎ গুরুত্ব কমেছে রাহুল সিনহার। ৪০ বছর বিজেপির সেবা করার পর রাতারাতি তিনি পদহীন। মুকুল রায়ের ক্যারিশ্মায় এক তৃণমূল থেকে আসা নেতার কাছে পদ হারিয়ে চরম অপমানিত হয়ে রাহুল সিনহা এবার জবাব দিলেন বিজেপিকে। দিল্লিতে বৈঠকে আমন্ত্রণ প্রসঙ্গে রাহুল সরব হয়েছেন কেন্দ্রীয় বিজেপির বিরুদ্ধে, এমনটাই সূত্রের খবর।

পদ হারিয়ে কেন্দ্রীয় বিজেপিকে নিশানা রাহুলের

পদ হারিয়ে কেন্দ্রীয় বিজেপিকে নিশানা রাহুলের

বিশেষ সূত্রে জানা গিয়েছে, বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি প্রাক্তন কেন্দ্রীয় সম্পাদক রাহুল সিনহা সমস্ত পদ হারিয়ে কেন্দ্রীয় বিজেপিকে নিশানা করেছেন। কেন্দ্রীয় নেতা শিব প্রকাশ তাঁকে দিল্লির বৈঠকে থাকতে আমন্ত্রণ জানিয়েছিলেন। সেই প্রসঙ্গে রাহুল জবাব দিয়েছেন, কোন মুখে যাব! তাই এখন চর্চা চলছে তিনি কি আদৌ যাবেন বৈঠকে?

রাহুল স্পষ্ট করে দলবদলের ইঙ্গিত দেননি

রাহুল স্পষ্ট করে দলবদলের ইঙ্গিত দেননি

রাহুল সিনহা মুকুল-ঘনিষ্ঠ অনুপম হাজরার কাছে পদ খুইয়ে বলেছিলেন, ৪০ বছর বিজেপির রাজনীতি করে এসেছি, তারপর দল আমাকে এই পুরস্কার দিল। যা বলার বলব ১০-১২ দিনের মধ্যে। সেই ১০-১২ দিন এখনও হয়নি। আবার তিনি স্পষ্ট করে দলবদলের ইঙ্গিতও দেননি। আবার জানাননি তিনি বিজেপির বৈঠকে যাবেন কি না।

রাহুল যোগাযোগ রাখছেন আরএসএসের সঙ্গে!

রাহুল যোগাযোগ রাখছেন আরএসএসের সঙ্গে!

তবে জানা গিয়েছে, তিনি নিয়মিত যোগাযোগ রাখছেন আরএসএসের সঙ্গে। যার জেরে রাজনৈতিক বিশেষজ্ঞরা বলছেন, রাহুল সিনহা বিজেপিতেই কোনও জায়গা পেতে চাইছেন। সেই কারণেই তাঁর আরএসএস-যোগ বেড়েছে বিজেপিতে পদহীন হওয়ার পর। হয়তো তিনি মনে করছেন তৃণমূল নেতার কাছে পদ হারানোর অপমানের জবাব হতে পারে আরএসএসের দ্বারাই।

বঙ্গ বিজেপির ফলোআপ বৈঠকে যাবেন রাহুল!

বঙ্গ বিজেপির ফলোআপ বৈঠকে যাবেন রাহুল!

এখন পর্যন্ত রাহুল সিনহার বিজেপি ছাড়া বা অন্য কোনও দলের সঙ্গে যোগাযোগের কোনও সূত্র পাওয়া যায়নি। রাহুল সিনহা ওই একবার ছাড়া বিজেপির বিরুদ্ধে মুখও খোলেননি। ২০২১ নির্বাচনের আগে তাই তিনি কী করবেন এখনও স্পষ্ট নয়। রাজনৈতিক মহল এখন দেখছে, রাহুল সিনহা দিল্লিতে বঙ্গ বিজেপির ফলোআপ বৈঠকে যান কি না।

রাহুলের উপস্থিত হওয়া নিয়ে অনিশ্চয়তা

রাহুলের উপস্থিত হওয়া নিয়ে অনিশ্চয়তা

দিল্লিতে বৃহস্পতিবারের বৈঠকে অমিত শাহের সঙ্গে বসার কথা ছিল বাংলার ত্রয়ী মুকুল-দিলীপ-রাহুলের। কিন্তু সেই সমীকরণ ভেঙে গিয়েছে। প্রধান তিন মুখের জায়গা থেকে হঠাৎ করে পদস্পখল হয়েছে রাহুল সিনহার। ফলে ওই ফলোআপ মিটিংয়ে রাহুলের উপস্থিত হওয়ার সম্ভাবনা নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়েছে।

কোন মুখে যাবেন, ভাবছেন রাহুল

কোন মুখে যাবেন, ভাবছেন রাহুল

বৃহস্পতিবার বাংলার রণনীতি ঠিক করার বৈঠকে বাংলার দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতা শিব প্রকাশ আমন্ত্রণ জানিয়েছেন রাহুলকে। কিন্তু রাহুল বলেন বৈঠকে তিনি কোন মুখে যাবেন। তারপর শিবপ্রকাশ জানান, এটা আগের বৈঠকের ফলোআপ বৈঠক, আপনি থাকতেই পারেন। তারপরও কিন্তু ইঙ্গিতসূচক কিছু জানাননি রাহুল। এখন দেখার তিনি কী করেন।

English summary
Rahul Sinha increases speculation to give strong reply to BJP being post less to join meeting. Rahul Sinha loses post in BJP recently
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X