• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পেট্রোল ও ডিজেলের দাম কমাতে পারে 'জনদরদী' তৃণমূল! উপায় বাতলে দিলেন রাহুল সিনহা

Google Oneindia Bengali News

সারা্ দেশে প্রতিদিন একটু একটু করে বাড়ছে পেট্রোল ও ডিজেলের দাম। এব্যাপারে বিজেপি নেতা রাহুল সিনহা বলেন, দাম কমানোর উপায় আছে রাজ্য সরকারের হাতেই। তৃণমূল যদি সত্যিই জনদরদী হয়, তাহলে তারা সেই পথ অবলম্বন করতে পারে বলে মন্তব্য করেছেন তিনি।

সেস-এ ছাড় দিক রাজ্য

সেস-এ ছাড় দিক রাজ্য

রাজ্য সরকার তো একটা মোটা টাকা, এই পেট্রোল ও ডিজেলের থেকে সেস হিসেবে পায়। তিনি বলেন, রাজ্য সরকার যদি সেস-এ ছাড় দেয় তাহলেই উপায় বেরিয়ে যায়। তাহলেই তো বোঝা যাবে সত্যিকারের জনদরদী তৃণমূল কংগ্রেস। তিনি কটাক্ষ করে বলেন, সরকার আখের গোছাচ্ছে, বৃদ্ধির পুরো লাভ ওঠাচ্ছে, আর কেন্দ্রের বিরুদ্ধে তোপ দাগছে।

অহেতুক বাজার গরম করছে তৃণমূল

অহেতুক বাজার গরম করছে তৃণমূল

রাহুল সিনহার অভিযোগ অহেতুক বাজার গরম করছে তৃণমূল। এরা এক পেশো মনোভাব নিয়ে চলে। যখন দাম কমে, তখন এরা চুপ করে থাকে, আর দাম বাড়লেই গর্ত থেকে বেরিয়ে এসে, চিৎকার শুরু করে দেয়।

রাহুল সিনহার খেদ

রাহুল সিনহার খেদ

এর আগে যখন পেট্রোল ও ডিজেলের দাম কমেছে, তখন কোনও বিরোধী রাজনৈতিক দলের নেতাকে মোদীজিকে ধন্যবাদ দিতে শুনিনি। কিংবা পেট্রোল ও ডিজেলের দাম কমেছে, সেই শব্দ উচ্চারণ করেননি তাঁরা। তাঁর খেদ, আজ যখন পেট্রোল, ডিজেলের দাম বাড়তে শুরু করেছে, তখন সবাই চিৎকার করতে শুরু করেছেন

 দাম বৃদ্ধির কারণ

দাম বৃদ্ধির কারণ

রাহুল সিনহা দাবি করেন, মজুত তেলে টান পড়াতেই পেট্রোল ও ডিজেলের দাম বৃদ্ধি। তাঁর দাবি এটা সাময়িক। তিনি বলেন, কদিন বাদেই যখন সব ঠিক হয়ে যাবে, তখন পেট্রোল ও ডিজেলের দাম কমতে শুরু করবে।

৩১ জুলাই পর্যন্ত লকডাউন ঘোষণা মুখ্যমন্ত্রীর

বিধায়ক তমনাশের মৃত্যুর জন্য দায়ী কে? মমতার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ দিলীপেরবিধায়ক তমনাশের মৃত্যুর জন্য দায়ী কে? মমতার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ দিলীপের

English summary
Rahul Sinha criticises Trinamool Congress on petrol diesel price hike. He said TMC Govt can give discount in Cess.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X