• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

‘তৃণমূলের বিনাশের শেষ লগ্ন উপস্থিত, নিজেরাই নিজেদের মারছে শেষের লড়াইয়ে’

দক্ষিণ ২৪ পরগনার বজবজে দলীয় অফিসের মধ্যে কাউন্সিলর মিঠুন টিকাদার গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় বিজেপিকে কাঠগড়ায় তুলেছে তৃণমূল। তার পাল্চা দিয়ে বিজেপির কেন্দ্রীয় নেতা রাহুল সিনহা সাফ জানালেন, যে এসব বলছেন, হয়তেই সেই এই কাজ করেছে। নিজেরা মারামারি করে মরছে। তৃণমূল বিনাশের শেষ লগ্ন চলে এসেছে এবার।

তৃণমূলের বিনাশের শেষ লগ্ন, বজবজ গুলিকাণ্ডে তোপ রাহুলের

রাহুল সিনহা বলেন, তৃণমূল নিজেরা মারামারি করছে, আর পরের ঘাড়ে দোষ চাপাচ্ছে। বজবজ গুলাকাণ্ডে যে নাম সামনে এসেছে, তার সঙ্গে বিজেপির যোগসূত্র থাকার সম্ভাবনা ক্ষীণ। আসলে এটা তৃণমূলের ঘরোয়া লড়াই। ভাগ বাটোয়ারার লড়াই। টাকা-পয়সার লড়াই। আর শেষ লড়াই। নিজেরা নিজেদের মারছে। এটাই প্রমাণ করছে বিনাশ আর বেশি দূরে নয়।

এদিন বজবজদে পার্টি অফিসের মধ্যে দুই দুষ্কৃতী ঢুকে গুলি চালায়। তারপর পালানোর চেষ্টা করলে বোমাও ছোড়ে। তারপর দুষ্কৃতীরা পালিয়ে যায়। এই ঘটনাতেই তৃণমূল-বিজেপির চাপানউতোর শুরু হয়েছে। তৃণমূল বলছে এই ঘটনার নেপথ্যে রয়েছে বিজেপি। বিজেপি বলছে, এসব তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের ফল।

পুলিশ এই ঘটনার তদন্তে নেমে জানতে পারে, মিঠুনের বিরুদ্ধে গুলি চালানোর অভিযোগ ছিল। দুর্গাপুজোর বিসর্জনের সময় একটি ঘটনাকে কেন্দ্র করে মিঠুনের নাম গুলি-কাণ্ডে জড়ায়। তারপর মিঠুন নিজে গুলিবিদ্ধ হলেন। উল্লেখ্য, মিঠুন এদিন অভিষেকের জনসভা থেকে ফেরার পরই এই ঘটনা ঘটে। পুলিশ অভিযুক্ত ক্যাস ও কামালের খোঁজ চলছে। এর মধ্যে পুরনো কোনও শত্রুতা রয়েছে কি না খতিয়ে দেখা হচ্ছে।

English summary
Rahul Sinha counters TMC councilor shot due to group clash. He says TMC slreadt starts their way of end.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X