• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'অভিভাবক হারালাম' বার্তা অধীরের, সোমেন মিত্রের প্রয়াণে দিল্লি থেকে এল শোকাহত রাহুলের বার্তা

  • |

কংগ্রেসে 'সোমেন' যুগের অবসান। বাংলার কংগ্রেস সভাপতির প্রয়াণে শোকাহত রাজনৈতিক মহল। একি ভাবে শোকাহত কংগ্রেস। কংগ্রেসের রাজ্য নেতৃত্ব থেকে শুরু করে কেন্দ্রীয় নেতৃত্বের সকলেই এই শোকবার্তায় স্তব্ধ হয়েছেন।

 অধীর চৌধুরীর বার্তা

অধীর চৌধুরীর বার্তা

এদিন কংগ্রেসের নেতা অধীর চৌধুরী সোমেন মিত্রের সম্পর্কে স্মৃতিচারণায় আবেগঘন হয়ে পড়েন। তিনি বলেন, ' সোমেন মিত্র আর নেই এটা ভাবতে পারছি না। বাংলার একটা অধ্যায় সমাপ্ত হল।' এভাবেই যুব রাজনীতি থেকে উঠে আসা কংগ্রেসের অন্যতম সৈনিক অধীর চৌধুরী বক্তব্য রাখেন।

আবেগঘন অধীর

আবেগঘন অধীর

এদিন নিজের প্রতিক্রিয়ায় অধীর চৌধুরী বলেন, 'সংগ্রাম করে , প্রতিকূলতার মোকাবিলা করে নিজেকে প্রতিষ্ঠা করেছিলেন তিনি। আমার রাজনৈতিক অভিভাবক ছিলেন তিনি। আমাকে জনপ্রতিনিধি করার মূল কারিগর সোমেনকে হারিয়ে আজ আমি দুঃখে কাতর, বেদনাহত। '

 রাহুলের বার্তা দিল্লি থেকে

রাহুলের বার্তা দিল্লি থেকে

'ভালোবাসা, শ্রদ্ধা'র সঙ্গে সোমেন মিত্রকে স্মরণ করার বার্তা এদিন দিল্লি থেকে দিয়েছেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। তিনি সোমেন মিত্রের পরিবারের প্রতি সমবেদনা জানান।

সোমেন মিত্রের শেষ যাত্রা

সোমেন মিত্রের শেষ যাত্রা

এদিন সকাল সাড়ে দশটা থেকে বিধানভবনে শায়িত থাকবে সোমেন মিত্রের মরদেহ। তার আগে এদিন সকালে সাড়ে নটা নাগাদ বেভিউ নার্সিং হোম থেকে তাঁর বাসভবন রজন স্ট্রিটের দিকে নিয়ে যাওয়া হয়। দুপুর একটা বিধানসভায় শায়িত থাকবে সোমেন মিত্রের মরজেহ। এরপর দেড়টার পর ৪৫ নম্বর আহমস্ট্রিটে তাঁর আদিবাড়িতে নিয়ে যাওয়া হবে। সেখান তেকে মরদেহ শেষকৃত্যের জন্য নিমতলা শ্মশানে নিয়ে যাওয়া হবে।

অনুব্রত মন্ডলের ঘোষণায় শুরু হল বিতর্ক

প্রবল বর্ষণ থেকে মুক্তি নেই উত্তরবঙ্গের, দক্ষিণ কবে ভিজবে! আবহাওয়ার খবর একনজরে

English summary
Rahul Gandhi to Adhir Chowdhury reaction on somen mitra's death
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X