• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

স্কুলের পর এবার বিশ্ববিদ্যালয় বন্ধ, বিশ্বভারতীর পর এবার রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ও বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত

স্কুলে ছুটি ঘোষণার পর এবার ধীরে ধীের পদক্ষেপ করতে শুরু করেছে বিশ্ববিদ্যালয় গুলিও। বিশ্বভারতী বিশ্ববিদ্যালয়ের পর রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ও পঠন পাঠান ও সবরকম প্রশাসনিক কাজ বন্ধ করার নির্দেশিকা জারি করল। আগামিকাল থেকেই এই সিদ্ধান্ত কার্যকর করা হবে বলে জানানো হয়েছে। কর্মীদের বাড়ি থেকে কাজ করার কথা বলা হয়েছে।

করেনা বাড়ছে রাজ্যে

করেনা বাড়ছে রাজ্যে

করেনা সংক্রমণ এবার থাবা চওড়া করতে শুরু করেছে পশ্চিমবঙ্গেও। করোনা আক্রান্তের সংখ্যা হঠাৎ করে বাড়তে শুরু করেছে রাজ্যে। পরিস্থিতি মোকাবিলায় তৎপরতা শুরু হয়েছে। রাজ্যে সেফ হোম বাড়ানোর নির্দেশ দেওয়া হয়েছে। মিটিং মিছিল প্রচারেও রাশ টানা হয়েছে। টাস্ক ফোর্স গঠন করার কথাও বলা হয়েছে। মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায় নিজে আধিকারিকদের নিেয় বৈঠক করেছেন।

স্কুলে ছুটি ঘোষণা

স্কুলে ছুটি ঘোষণা

রাজ্যের করোনা পরিস্থিতির কারণে সব সরকারি স্কুলে গরমের ছুটি এগিয়ে আনা হয়েছে। আগামিকাল থেকেই রাজ্যের সব সরকারি স্কুলে গরমের ছুটি ঘোষণা করা হয়েছে। বিকেলেই বিবৃতি জারি করে সেকথা জানানো হবে। একাধিক স্কুলের পড়ুয়া এবং শিক্ষক করোনা ভাইরাসে আক্রান্ত হতে শুরু করেছিলেন। নবম, দশম, একাদশ দ্বাদশ শ্রেণির ক্লাস চলছিল। সেগুলিও বন্ধ করে দেওয়া হয়েছে।

বন্ধ বিশ্ববিদ্যালয়

বন্ধ বিশ্ববিদ্যালয়

করেনা সংক্রমণের কারণে এবার পদক্ষেপ করতে শুরু করেছে বিশ্ববিদ্যালয় গুলিও। বিশ্বভারতী বিশ্ববিদ্যালয়ের পর এবার রবীন্দ্র ভারতী বিশ্ববিদ্যালয়ও পঠন পাঠন ও সব রকম প্রশাসনিক কাজ বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। গবেষণার জন্য ছাত্রছাত্রীরা বিশ্ববিদ্যালয়ে আসছিলেন সেগুলি বন্ধ করে দেওয়ার কথা জানানো হয়েছে। একই সঙগে প্রশাসনিক কাজও বন্ধ রাখার কথা জানানো হয়েছে। বিশ্ববিদ্যালয়ের কর্মীদের বাড়ি থেকেই কাজ করার কথা বলা হয়েছে। বাকি ক্লাস যেমন অনলাইনে চলছিল তেমনই অনলাইনে চলবে বলে জানানো হয়েছে।

করোনা মোকাবিলায় মমতার বার্তা

করোনা মোকাবিলায় মমতার বার্তা

করোনা পরিস্থিতি নিয়ে রাজ্যবাসীকে আতঙ্কিত না হওয়ার পরামর্শ দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি জানিয়েছেন নাইট কার্ফু জারি করে কোনও সমস্যার সমাধান হবে না। করোনা বাড়তে থাকায় পরিস্থিতি মোকাবিলার জন্য কেন্দ্রকে চিঠি লিখেছেন তিনি। আরও ভ্যাকসিন, ওষুধ ও অক্সিজেন চেয়ে দিল্লিতে চিঠি লিখেছেন মমতা।

English summary
Rabindra Bharati University close due to coronavirus infection
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X