• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ঠিকাদারি করে নেতাগিরি নয়! ২০২১-এর লক্ষ্যে প্রভাবশালী তৃণমূল নেতার বার্তা ঘিরে জল্পনা

  • |

কয়েকমাস পেরোলেই রাজ্যে বিধানসভা নির্বাচন। তার আগে সাধারণ মানুষের সামনে দলের ভাবমূর্তি খানিকটা ভাল করে দেখানোর চেষ্টা শুরু করেছে তৃণমূল (trinamool congress)। এমনই প্রচেষ্টা দেখা গেল পুরুলিয়ায় (purulia)। মানবাজারে কর্মী সম্মেলনে দলের জেলা পরিষদের সভাধিপতি সুজয় বন্দ্যোপাধ্যায়ের সাফ বার্তা ঠিকাদারি করে নেতাগিরি চলবে না।

নবান্ন অভিযান ভূমিকম্পের পূর্বাভাস! তৃণমূলকে একযোগে আক্রমণ লকেট, সায়ন্তনের

ঠিকাদারি করে নেতাগিরির অভিযোগ

ঠিকাদারি করে নেতাগিরির অভিযোগ

পুরুলিয়া তৃণমূলের জেলাসভাপতির অভিযোগ, পুরুলিয়ায় দলেরই কয়েকজন ঠিকাদারি করে নেতাগিরি করছেন। তিনি হুঁশিয়ারি দিয়ে বলেন, এইসব নেতাদের কোনও পদে রাখা হবে না। তাঁদেরকে সাধারণ কর্মী হয়ে কাজ করার কথা বলেছেন তিনি।

প্রসঙ্গত জেলার তৃণমূলের একাংশের অভিযোগ দলের হয়ে কাজ করার ফলে বেশ কয়েকজনের সরকারি কাজের বরাত পেতে সুবিধা হয়। যা সাধারণ মানুষের চোখ এড়ায়নি। ব্লক ও অঞ্চল কমিটি গঠনের ক্ষেত্রে এব্যাপারে নজর দেওয়া হচ্ছে বলেই জানা গিয়েছে।

জেলা সভাপতির বার্তা

জেলা সভাপতির বার্তা

দলের কর্মী সম্মেলনে কর্মীদের জনসংযোগ বাড়ানোর পরামর্শ দিয়েছেন দলের জেলা সভাপতি গুরুপদ টুডু। তিনি সম্পষ্ট করে বলেন, মানুষের সঙ্গে আরও বেশি করে জনসংয়োগ বাড়ান। বাড়ি বাড়ি গিয়ে সাধারণ মানুষের সমস্যা জানার পাশাপাশি তা সমাধান করার চেষ্টার ওপর জোর দেন তিনি। পাশাপাশি সরকারের যেসব জনকল্যাণমূলক প্রকল্প রয়েছে, তা সাধারণ মানুষের সামনে তুলে ধরার কথাও তিনি বলেছেন।

অনগ্রসর শ্রেণিকল্যাণ মন্ত্রীর বার্তা

অনগ্রসর শ্রেণিকল্যাণ মন্ত্রীর বার্তা

কর্মী সভায় উপস্থিত ছিলেন রাজ্যের অনগ্রসর শ্রেণিকল্যাণ দফতরের রাষ্ট্রমন্ত্রী সন্ধ্যারাণী টুডু। সভায় তিনি একজোট হয়ে লড়াইয়ের বার্তা দেন। মন্ত্রী বলেন, যদি একজোট হয়ে লড়াই করা যায়, তাহলে মানবাজার বিধানসভায় তৃণমূলের শক্ত ঘাঁটি কেউ নড়িয়ে দিতে পারবে না।

দলে দুর্নীতির অভিযোগে সরব হচ্ছেন নেতারা

দলে দুর্নীতির অভিযোগে সরব হচ্ছেন নেতারা

ভোট সামনে আসতেই দলে দুর্নীতির বিরুদ্ধে সরব হচ্ছেন তৃণমূলের পদাধিকারিরা। সেটা যেমন দেখা গিয়েছে, কোচবিহার কিংবা শিলিগুড়িতে, তা দেখা গিয়েছে পুরুলিয়াতেও। শিলিগুড়িতে গৌতম দেব মহানন্দার বালি পাচারে দলের একাংশের জড়িত থাকার অভিযোগ নিয়ে সরব হয়েছিলেন। অন্যদিকে পুরুলিয়ায় দলকে ব্যবহার করেই সরকারি কাজে বরাত পাওয়ার অভিযোগ করেছেন। রবিবার হুগলিতে দলের কর্মী সম্মেলনে তৃণমূল বিধায়ক বেচারাম মান্না বলেন, যদি কেউ পার্টিতে থেকে করে খেয়ে কর্মনীদের বঞ্চিত করেন, তাহলে কর্মীরাই তাঁকে ঘাড়ে ধাক্কা দিয়ে বের করে দেবে।

Puja Special : কলকাতাঃ নবান্ন থেকে এবার ভার্চুয়াল পুজো উদ্বোধন করবেন মুখ্যমন্ত্রী, কোভিড আবহে পদক্ষেপ

English summary
Purulia Trinamool Congress leader Sujoy Banerjee says, leaqders should not involve in contracting
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X