• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ফ্ল্যাট দেওয়ার নামে বন্ধুর স্ত্রীর সঙ্গে 'সম্পর্ক'! ব্ল্যাকমেলিং করে লাগাতার ধর্ষণের অভিযোগ

ফ্ল্যাট দেওয়ার নাম করে বন্ধুর স্ত্রীকে ধর্ষণের অভিযোগ উঠল এক প্রোমোটারের বিরুদ্ধে। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে হাওড়ার বেলুড়ে। ওই প্রোমোটার প্রায় এক বছর ধরে ব্ল্যাকমেলিং করে বধূকে লাগাতার ধর্ষণ করে বলে অভিযোগ। থানায় অভিযোগ দায়ের হলেও অভিযুক্ত প্রোমোটারকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। অভিযুক্ত প্রোমোটার জানিয়েছেন তাঁকে মিথ্যা অভিযোগে ফাঁসানো হচ্ছে।

বছর খানেক আগে ঘটনার সূত্রপাত। বধূর স্বামীর সঙ্গে বন্ধুত্বের সূত্রে বাড়়িতে যাওয়া আসা শুরু করে প্রোমোটার। অভিযোগ, বাড়িতে ঠাসাঠাসি জিনিসপত্র দেখে ফ্ল্যাটবাড়ির টোপ দেয় প্রোমোটার খোকন খাঁড়া। তিনিই ফ্ল্যাটের বন্দোবস্ত করে দেবেন বলেও জানান। এরপরই দফায় দফায় বন্ধুর কাছ থেকে পাঁচ লক্ষ টাকা নেন খোকন। যদিও তার কোনও রসিদ নেই বলে জানিয়েছেন বধূ।

ফ্ল্যাট দেওয়ার নাম করে বন্ধুর স্ত্রীকে ধর্ষণ, ব্ল্যাকমেলিং

এদিকে তারপর থেকে নিয়মিত আসা-যাওয়া শুরু হয় ওই প্রোমোটার-বন্ধুর। বন্ধুর দুই ছেলের জন্য নানা উপহার নিয়ে আসতে থাকেন তিনি। বন্ধুর স্ত্রীকেও দামি জিনিস কিনে দিয়েছিলেন ওই প্রোমোটার। বধূর অভিযোগ, তাঁর স্বামীর অনুপস্থিতিতে খোকন একাধিকবার তাঁর শ্লীলতাহানি করেছে। বাধা দিলে তাঁকে চরিত্র হননের ভয় দেখানো হয়েছে। এরই মধ্যে বধূর সঙ্গে আপত্তিকর অবস্থার নানা ভিডিও রেকর্ডিংও করে নেয় বলে অভিযোগ।

এরপর সেই ভিডিও দেখিয়ে ব্ল্যাকমেলিং শুরু হয়। একাধিকবার শারীরিক সম্পর্কেও লিপ্ত হয় ভিডিও প্রকাশ করার ভয় দেখিয়ে। স্বামী ও ছেলেদের খুনের হুমকিও দেওয়া হয় বলে অভিযোগ বধূর। অভিযোগ, দুর্গাপুজোর সময় শারীরিক সম্পর্ক স্থাপনে আপত্তি জানালে বধূকে মারধর করা হয়। ফের ১৯ নভেম্বর স্বামীর ভিনরাজ্যে যাওয়ার সুযোগ নিয়ে বাড়িতে আসে খোকন। ধর্ষণের চেষ্টা করে। বাধা দিলে মোবাইল ভেঙে দেয়, বধূর বাবা এসে পড়ায় তাঁকেও হুমকি দেয় বলেও অভিযোগ বধূর।

এরপর চিরকুট লিখে শেষ দেখে নেওয়ার হুমকি দেন বলেও অভিযোগ জানিয়েছেন বধূ। থানার পর আদালতেরও দ্বারস্থ হন বধূ। সোমবার বধূর গোপন জবানবন্দি নিয়েছে হাওড়ার মুখ্য বিচারবিভাগীয় বিচারক। পুলিশ কমিশনার তন্ময় রায়চৌধুরী জানান, পুলিশ অভিযোগ খতিয়ে দেখছে। অভিযোগ খতিয়ে দেখার পর যথাযথ ব্যবস্থাও নেবে।

English summary
Promoter alleged to rape friend’s wife to name of giving flat at howrah. She is victimized of blackmailing and compels to build relation.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X