• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'দিদিকে বলো' পুরোপুরি ব্যর্থ! প্রান্তিক শহরে এবার দখল পাবে বিজেপি, কারণ দেখিয়ে দাবি নেতার

নতুন বছর পড়লেই রাজ্য জুড়ে পুরভোটের দামামা বেজে যাবে। সেই তালিকায় রয়েছে পুরুলিয়া পুরসভাও। এই পুরসভা নির্বাচনকে পাখির চোখ করেছে বিজেপি। ইতিমধ্যে পুরুলিয়া লোকসভা তাদের দখলে এনেছে বিজেপি। গেরুয়া শিবিরের দাবি, সঠিকভাবে আগামিদিনে পুরভোট হলে তারা বেশিরভাগ আসনে জয়লাভ করবেন।

 'সিংহভাগ আসন পাবে বিজেপি'

'সিংহভাগ আসন পাবে বিজেপি'

পুরুলিয়া পুরসভার আসন সংখ্যা ২৩। এর সিংহভাগই টার্গেট গেরুয়া শিবিরের। এই টার্গেটকে সামনে রেখেই পুরুলিয়া শহর দক্ষিণ মণ্ডলের সভাপতি পদে সত্যজিৎ অধিকারীকে ফের নির্বাচিত করা হয়েছে। বিজেপির টার্গেট হল প্রান্তিক জেলায় গেরুয়া ঝড় অটুট রাখা। সেই লক্ষ্যেই কাজ শুরু করেছে পুরুলিয়া বিজেপি।

 পরিষেবা দিতে ব্যর্থ, অভিযোগ

পরিষেবা দিতে ব্যর্থ, অভিযোগ

পুরুলিয়ায় ২৩ টি ওয়ার্ডের মধ্যে সত্যজিৎ অধিকারীর দায়িত্বে রয়েছে ১২ টি ওয়ার্ড। বর্তমানে সাধারণ মানুষের প্রতি পুরুলিয়া পুরসভার পরিষেবা শূন্য বলে অভিযোগ করেছেন বিজেপির এই নেতা। পরিষ্কার পরিচ্ছতার দিক থেকে শহর পিছিয়ে পড়েছে বলে অভিযোগ করেছেন তিনি। তাঁর অভিযোগ বড় রাস্তাগুলির দিকে নজর দেওয়া হলেও, গলির রাস্তার দিকে নজর দেওয়া হয়নি। এপ্রসঙ্গে তিনি ৪ ও ৫ নম্বর ওয়ার্ডের কথা উল্লেখ করেছেন। তাঁর আরও অভিযোগ, ৫ বছরে শুরু বসে বসে খেয়েছে। সেখানে দিদিকে বলো পুরোপুরি ব্যর্থ, দাবি করেছেন তিনি। মানুষের পরিষেবা দিতে তৃণমূল পরিচালিত বোর্ড ব্যর্থ হয়েছে বলেও অভিযোগ করেছেন তিনি।

সুযোগ নিচ্ছেন তৃণমূল নেতারা

সুযোগ নিচ্ছেন তৃণমূল নেতারা

নেতাদের বাড়ির লোক কিংবা দলের কর্মীদের আবাস যোজনার সুযোগ পাইয়ে দেওয়া হয়েছে। অভিযোগ করেছেন বিজেপি নেতা সত্যজিৎ অধিকারী। আর গরিব মানুষরা বৃষ্টির জলে ভিজছেন।

 বুথ পর্যায়ের কমিটি তৈরি সম্পূর্ণ

বুথ পর্যায়ের কমিটি তৈরি সম্পূর্ণ

সত্যজিৎ অধিকারী সাফ জানিয়েছেন, এবার পুরুলিয়া দখল করবে বিজেপি। পুরভোটের জন্য তারা প্রস্তুত বলে জানিয়েছেন তিনি। বুথ পর্যায়ে কমিটি গঠন সম্পূর্ণ বলে দাবি করেছেন এই নেতা। তাদের আশা যে পুরসভা ভোটে ফল পাবেন। যেখানে যে ফলই হোক না কেন, পুরুলিয়া শহরের দক্ষিণ মণ্ডলী ভাল ফল দেবে বলে দাবি করেছেন তিনি।

এবার টার্গেট দিল্লি-এনসিআর, পুলওয়ামার ধাঁচে বিধ্বংসী হামলার ছক জঈশের, সতর্ক করল এনআইএ

English summary
Preparations for the Municipal Elections are started by Purulia BJP. They claims most of the wards will be under BJP.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X