• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিধানসভা নির্বাচনে তৃণমূলের ফল নিয়ে ভবিষ্যদ্বাণী অনুব্রতর! দলের নেতাদের দিলেন হুঁশিয়ারি

Google Oneindia Bengali News

কখনও দলের নেতাকে টাকা নেওয়া নিয়ে হুঁশিয়ারি, কখনও অমিত শাহ, দিলীপ ঘোষদের আক্রমণ, এইভাবেই আনলক ওয়ানে প্রথম সভা করলেন বীরভূম তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। বিজেপির তরফে সভার অনুমতি নিয়ে প্রশ্ন তোলা হলেও, তৃণমূলের দাবি, পরিত্যক্ত চালকলের ভিতরে সামাজিক দূরত্ব বজায় রেখে আলোচনা সভা করেনছেন অনুব্রত মণ্ডল।

 সরকারি প্রকল্পের জন্য টাকা নিলে হুঁশিয়ারি

সরকারি প্রকল্পের জন্য টাকা নিলে হুঁশিয়ারি

সরকারি প্রকল্পের জন্য যদি কোনও তৃণমূলের পদাধিকারীর বিরুদ্ধে অভিযোগ ওঠে, তাহলে ব্যবস্থা নেওয়া হবে। এমনটাই হুঁশিয়ারি দিয়েছেন অনুব্রত মণ্ডল। এব্যাপারে নিয়ে পঞ্চায়েত প্রধানের পাশাপাশি দলের অঞ্চল সভাপতিকে হুঁশিয়ারি দিয়েছেন। তিনি বলেন, সাধারণ মানুষ কে কী দল করল তা দেখা যাবে না। বাড়ি করে দিতে হবে। কিন্তু তার জন্য যদি টাকা নেওয়া হয়, তাহলে ব্লক সভাপতিকে বলে পঞ্চায়েত প্রধানের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

বিধানসভা ভোটের প্রস্তুতি শুরু

বিধানসভা ভোটের প্রস্তুতি শুরু

এদিকে এই সভা থেকেই বিধানসভা ভোটের প্রস্তুতি লশুরু করার ব্যাপারে ইঙ্গিত দেন অনুব্রত মণ্ডল। তিনি জেলা জুড়ে পর্যবেক্ষণ নিয়োগের কথা ঘোষণা করেন। তৃণমূল সূত্রে খবর, করোনার কারণে সভা, সমাবেশ করা সম্ভব নয়, সেই জায়গায় বাড়ি বাড়ি গিয়ে প্রচার চালানোর ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তারই জন্য এই পর্যবেক্ষক নিয়োগ, খবর তৃণমূল সূত্রে।

২৩০ থেকে ২৪০ আসন পাবে তৃণমূল

২৩০ থেকে ২৪০ আসন পাবে তৃণমূল

সভা থেকে অনুব্রত মণ্ডল বলেন, তৃণমূল আগামী বিধানসভা নির্বাচনে ২৩০ থেকে ২৪০ টি আসনে জয়ী হবে। তিনি বলেন, করোনা এবং আম্ফানে মমতা বন্দ্যোপাধ্যায় ছাড়া আর কেউ সাধারণ মানুষের পাশে দাঁড়ায়নি

উত্তপ্ত ফুলবাগান মোড়, গ্রেফতার সৌমিত্র খাঁ, সায়ন্তন বসু

মাথামোটা প্রধানমন্ত্রী, মিথ্যাবাদী অমিত শাহ! সিউড়ির সভা থেকে কড়া আক্রমণ অনুব্রতরমাথামোটা প্রধানমন্ত্রী, মিথ্যাবাদী অমিত শাহ! সিউড়ির সভা থেকে কড়া আক্রমণ অনুব্রতর

English summary
Predictions of Anubrata Mondal on West Bengal assembly election results 2021
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X