• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূলের আরও এক সাংসদ বেসুরো, একুশের আগে বিদ্রোহের সুর পিকের বিরুদ্ধে

শতাব্দী রায়ের বিজেপিতে যোগ নিয়ে জল্পনার দিনেই বেসুরো হলেন তৃণমূলের আরও এক সাংসদ। হাওড়ার সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায় তৃণমূলে বিদ্রোহী হয়ে উঠলেন। তৃণমূলের একের পর এক নেতা-নেত্রী বেসুরো বাজছেন ২০২১-এর বিধানসভা নির্বাচনের আগে। ফলে তৃণমূলের কাছে ২০২১-এর লড়াইটা কঠিন হয়ে যাচ্ছে। সর্বদাই ভাঙন আতঙ্ক তাড়া করে বেরোচ্ছে তাদের।

শতাব্দীর পর প্রসূন বন্দ্যোপাধ্যায় বেসুরো গাইলেন

শতাব্দীর পর প্রসূন বন্দ্যোপাধ্যায় বেসুরো গাইলেন

একুশের আগে তৃণমূল ছেড়েছেন অনেকেই। প্রতিদিনই তৃণমূলের একজন না একজন বেসুরো হয়েছেন। শতাব্দীকে নিয়ে দিনভর জল্পনার শেষে বরফ গলেছে। তিনি তৃণমূলেই থাকছেন বলে জানিয়ে দিয়েছেন। এবার এরই মধ্যে প্রসূন বন্দ্যোপাধ্যায় বেসুরো গাইলেন। হাওড়ার সাংসদের অভিযোগ, তিনি সাংসদ, কিন্তু দল তাঁকে কোনও রাজনৈতিক ক্ষমতা দেয়নি।

প্রশান্ত কিশোরকে নিয়েও সরব প্রসূন

প্রশান্ত কিশোরকে নিয়েও সরব প্রসূন

প্রসূন বলেন, দলে আমার কোনও ক্ষমতা নেই। দল আমাকে রাজনৈতিক কোনও ক্ষমতাই দেয়নি। দলে রদবদল হলেও আমি জানতে পারি না। আমাকে জানতে হয় সংবাদমাধ্যমের কাছ থেকে। তিনি এদিন প্রশান্ত কিশোরকে নিয়েও সরব হন। তৃণমূল কংগ্রেসের ভোট কৌশলী প্রশান্ত কিশোর প্রসঙ্গে প্রসূন বলেন, কে পিকে চিনি না।

 হাওড়া তৃণমূলের অনেকেই বেসুরো

হাওড়া তৃণমূলের অনেকেই বেসুরো

প্রসূন বন্দ্যোপাধ্যায়ের আগে হাওড়া তৃণমূলের অনেকেই বেসুরো বেজেছেন। হাওড়া তৃণমূল কংগ্রেসের সভাপতি লক্মীরতন শুক্লা দল ছেড়েছেন। ছেড়েছেন মন্ত্রিত্ব। তার আগে থেকেই আর এক মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায় বেসুরো বাজছেন। বেসুরো বাজছেন বালির বিধায়ক বৈশালী ডালমিয়াও। হাওড়ার প্রাক্তন মেয়র রথীন চক্রবর্তীও বিদ্রোহী হন তৃণমূলে। পিকেকে নিয়ে ক্ষোভ প্রকাশ করেন বিধায়ক জটু লাহিড়ীও।

সারা বাংলাজুড়েই তৃণমূল কংগ্রেসে বিদ্রোহ

সারা বাংলাজুড়েই তৃণমূল কংগ্রেসে বিদ্রোহ

অমিত শাহের সফরের আগে হাওড়া তৃণমূলে এই গণ্ডগোল সমস্যার পাহাড় জড়ো করেছে একুশের ভোটের আগে। শুভেন্দু অধিকারীর দলত্যাগে দুই মেদিনীপুরে প্রতিদিনই শোচনীয় প্রভাব পড়ছে। এরপর হাওড়াতেও ভাঙন সম্ভাবনা তৃণমূলকে সসেমিরা করে দিয়েছে। এরপর সারা বাংলাজুড়েই তৃণমূল কংগ্রেসের নেতা-নেত্রীরা বেসুরা গাইছেন।

English summary
Prasun Banerjee is rebel against Prashant Kishor before 2021 Assembly Election.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X