• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রশাসক হিসেবে ঝাড়গ্রাম পৌরসভার দায়িত্ব নিলেন প্রশান্ত রায়

  • By অভীক
  • |

প্রশাসক হিসেবে ঝাড়গ্রাম পৌরসভার দায়িত্ব নিলেন প্রশান্ত রায়। এর আগে পুর প্রশাসক ছিলেন সুবর্ণ রায়। তাকে দায়িত্ব থেকে সরিয়ে নতুন প্রশাসনিক বোর্ডের চেয়ারপার্সন হলেন প্রশান্ত রায়।

প্রশাসক হিসেবে ঝাড়গ্রাম পৌরসভার দায়িত্ব নিলেন প্রশান্ত রায়

ওই বোর্ডের সদস্য হয়েছেন প্রাক্তন কাউন্সিলর কল্লোল তপাদার। ঝাড়গ্রাম শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি প্রশান্ত রায় ঝাড়গ্রাম পৌরসভার ১৫ নম্বর ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলার, কল্লোল তপাদার দুই নম্বর ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলার। প্রশান্ত রায় এতদিন বিদায়ী প্রশাসনিক বোর্ডের সদস্য ছিলেন।

২০১৮ সালের ডিসেম্বরে তৃণমূল কংগ্রেস পরিচালিত পৌরসভার মেয়াদ শেষ হওয়ার পরে ভোট হয়নি। তাই প্রশাসক নিয়োগ করা হয়েছিল সেই বোর্ডের সদস্য ছিলেন প্রশান্ত রায় ও প্রাক্তন পৌর প্রধান দুর্গেশ মল্লদেব। তবে দুর্গেশ মল্লদেবকে নতুন বোর্ডে রাখা হয়নি। আইনজীবী ও প্রাক্তন কাউন্সিলার প্রশান্ত রায় ঝাড়গাম পৌরসভার নতুন প্রশাসক হিসাবে নিয়োগ হওয়ায় ঝাড়গ্রাম শহরের বাসিন্দারা খুশি।

স্বচ্ছ ভাবমূর্তির প্রশান্ত রায় বলেন, 'রাজ্য সরকার যে দায়িত্ব দিয়েছেন সেই দায়িত্ব পালন করবেন এবং ঝাড়গ্রাম পৌরসভার উন্নয়নের দিকে তিনি নজর দিবেন। মমতা বন্দ্যোপাধ্যায় জঙ্গলমহলের উন্নয়নে অনেক কিছুই করেছেন। ঝাড়গ্রাম শহরের উন্নয়নে তিনি কাজ করেছেন। তাই বাকি যে কাজগুলি আছে তা দ্রুত রুপায়ণ করার উদ্যোগ নেওয়া হবে। ঝাড়গ্রাম পৌরসভা এলাকার প্রতিটি নাগরিকের উন্নয়ন করাই হল একমাত্র কাজ'।

বঙ্গ রাজনীতিতে এআইএমআইএম 'কাঁটা', মমতার মাথা ব্যাথার কারণ এখন ওয়েইসি!

English summary
Prashanta Roy took charge of Jhargram Municipalty as an administrator
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X