• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

একুশের সভায় ভিড়ে মিশে ২০২১-এর কৌশল নিরূপণ করবেন প্রশান্ত, পরিকল্পনা সারা

লোকসভা এখন অতীত। সামনে বিধানসভা নির্বাচন। এই ২১ জুলাইয়ের মঞ্চ থেকেই ২০২১-র বিধানসভা নির্বাচনে ঘুরে দাঁড়াতে চাইছে তৃণমূল। ইতিমধ্যে পরিকল্পনা প্রস্তুত করে ফেলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। প্রশান্ত কিশোরকে সামনে এনে তিনি কৌশল রচনা করছেন। সেইমতো মানুষের মন পড়তে একুশের মঞ্চে উপস্থিত থাকবেন প্রশান্ত কিশোর।

ভিড়ে মিশে বুঝে নেবেন

ভিড়ে মিশে বুঝে নেবেন

তিনি ভিড়ে মিশে বুঝে নেবেন মানুষ কী চাইছেন। একইসঙ্গে তিনি বুঝবেন-সমাবেশে কারা আসছেন, তাদের বক্তব্য কী, তাদের চাহিদা কী? এসব খুঁটিয়ে জানতেই তিনি জনতার ভিড়ে মিশে থাকবেন। ধর্মতলার মঞ্চ নয়, তিনি থাকবেন জমায়েত স্থানেই।

নির্যাস ঘেঁটে পরবর্তী কৌশল

নির্যাস ঘেঁটে পরবর্তী কৌশল

এই কাজে তিনি তাঁর টিমের সহায়তা নেবেন। ইন্ডিয়ান পলিটিক্যাল অ্যাকশন কমিটি নামে এই টিম প্রশান্ত কিশোরের নির্দেশে ভিড়ের মধ্যে জনতার সঙ্গে মিশে তাদের মুড বুঝতে চাইবে এই টিম। তারপর জনমতের নির্যাস ঘেঁটে তিনি পরবর্তী কৌশল নির্ধারিত করবেন। ইতিমধ্যে মমতা-প্রশান্ত চুক্তি সাক্ষরিত হওয়ার পর তিনবার আলোচনা হয়ে গিয়েছে।তৃণমূলের জেলা সভাপতিদের সঙ্গে বৈঠক করেন শান্ত। এবার জেলাস্তরেও তাঁর টিমওয়ার্ক শুরু হবে।

সিঁদুরে মেঘ দেখে কোমর বেঁধেছে

সিঁদুরে মেঘ দেখে কোমর বেঁধেছে

মোট কথা, লোকসভা মির্বাচনে ধাক্কা খাওয়ার পর তৃণমূল বিধানসভার প্রস্তুতিতে ত্রুটি রাখতে চাইছে না। সিঁদুরে মেঘ দেখে এখন থেকেই কোমর বেঁধে নেমে পড়েছে ময়দানে। ঘাড়ে নিঃশ্বাস ফেলছে বিজেপি, এমতাবস্থায় বিজেপিকে হটিয়ে নিজেদের শাসন কায়েম করাই এখন লক্ষ্য তৃণমূলের।

English summary
Prashant Kishor will stay in 21 July rally to understand Bengal’s pulse
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X