• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা জয় অসম্ভব শুধু লকডাউনে! প্ল্যান-বি কী, মোদীকে প্রশ্ন প্রশান্ত কিশোরের

করোনা ভাইরাসের মোকাবিলায় লকডাউনই একমাত্র পন্থা হতে পারে না। এই ধারণায় বিশ্বাসী ছিলেন ভোট কৌশলী প্রশান্ত কিশোর। তিনি মনে করেন, এর ফলে সাধারণ মানুষ প্রভূত সমস্যার সম্মুখীন হবেন, হচ্ছেনও। মঙ্গলবার জাতির উদ্দেশ্যে ভাষণে লকডাউনের মেয়াদ বাড়ানোর সিদ্ধান্ত ঘোষণা হতেই ফের প্রতিবাদে সরব হলেন প্রশান্ত কিশোর।

বিকল্প কোনও পরিকল্পনা রয়েছে, প্রশ্ন পিকের

বিকল্প কোনও পরিকল্পনা রয়েছে, প্রশ্ন পিকের

তৃণমূলের ভোট কৌশলী প্রশান্ত কিশোর রাজ্যের লকডাউনের পর সরব না হলেও এদিন মোদী সরকার ৩ মে পর্যন্ত লকডাউন বর্ধিত করায় সমালোচনা করেন। এক টুইট বার্তায় তিনি বলেন, সরকার শুধু একটা পরিকল্পনা নিয়েই চলছে, নাকি বিকল্প কোনও পরিকল্পনা রয়েছে। তা স্পষ্ট করুক আগে।

৩ মে পর্যন্ত গৃহবন্দি থেকেও যদি ফল না মেলে

৩ মে পর্যন্ত গৃহবন্দি থেকেও যদি ফল না মেলে

প্রশান্ত কিশোর তাঁর টুইটার হ্যান্ডেলে এক প্রশ্নের উত্থাপন করেছেন। তিনি লিখেছেন, লকডাউনের পরও যদি করোনার প্রকোপ না কমে, তখন কী করবে সরকার? এই মহূর্তে দাঁড়িয়ে লকডাউনের যৌক্তিকতা নিয়ে কথা বলার কোনও মানে হয় না। কিন্তু ৩ মে পর্যন্ত গৃহবন্দি থেকেও যদি কোনও ফল না মেলে, তখন কী হবে? সেটাই এখন প্রশ্ন।

মোদী সরকারের কাছে কোনও প্ল্যান বি আছে?

মোদী সরকারের কাছে কোনও প্ল্যান বি আছে?

পিকে প্রশ্ন করেন, আদৌ কি নরেন্দ্র মোদী সরকারের কাছে কোনও প্ল্যান বি আছে? সরকারের ভেবে দেখা উচিত এরপর কী হবে। যদি আদৌ কোনও ভালো কিছু করার ইচ্ছা থাকে, তবে এই ভাবনা জরুরি দেশ বাঁচাতে। এখনও পর্যন্ত প্রধানমন্ত্রীর কাছ থেকে দেশ বাঁচাতে আশাব্যাঞ্জক কিছুই পাওয়া যায়নি।

শুধু লকডাউনে করোনা জয় অসম্ভব

উল্লেখ্য, গত ২৪ মার্চ করোনা মোকাবিলায় ২১ দিনের লকডাউন জারি করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তখন দেশে আক্রান্তের সংখ্যা ৫৫০-এরও কম ছিল। বর্তমানে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১০ হাজার। আবার লকডাউন বর্ধিত করা হয়েছে ৩ মে পর্যন্ত। তাই এটা ভেবেই নিশ্চিত হওয়া যাবে না ৩ মে করোনা সমস্যা দূর হয়ে যাবে। শুধু লকডাউনে করোনা জয় অসম্ভব।

প্রত্যেক দেশবাসীকে ১৫,০০০ টাকা করে দেবে সরকার, ছড়াচ্ছে ভুয়ো খবর

English summary
Prashant Kishor tweets to Modi what is plan B to stop corona infection. He says lockdown can’t be only way to success
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X