• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রশান্ত কিশোর ছাড়লেন আরও এক বাণ, বিজেপিকে হারানোর পরিকল্পনায় নয়া কৌশল

একের পর এক বাণ তৈরি করেই চলেছেন প্রশান্ত কিশোর। লক্ষ্য ২০২১-এর মমতা বন্দ্যোপাধ্যায়ের দলের বিজয় কেতন ওড়ানো। সেই লক্ষ্যে তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের দলের জন্য আরও এক সফল অভিযান রূপায়ণ করলেন। 'দিদিকে বলো' ও 'বাংলার গর্ব মমতা'র অভূতপূর্ব সাফল্যের পর এবারের প্রচারাভিয়ান- 'সোজা বাংলায় বলছি'।

বাংলার মানুষের হৃদয় ছুঁতে পিকের পরিকল্পনা

বাংলার মানুষের হৃদয় ছুঁতে পিকের পরিকল্পনা

২০২১-এর লক্ষ্যে সরাসরি বাংলার মানুষের হৃদয় ছুঁতেই মমতা বন্দ্যোপাধ্যায়ের পক্ষে এবার মতুন কর্মসূচি নিয়ে এসেছেন প্রশান্ত কিশোর। রবিবার ২৬ জুলাই থেকেই বিজেপিকে রুখতে এই নয়া অভিযান যাত্রা শুরু করছে। ইতিমধ্যে হ্যাশ ট্যাগে ঝড় তুলে দিয়েছে ওই ‘সোজা বাংলায় বলছি' স্লোগান।

‘দিদিকে বলো’-‘বাংলার গর্ব মমতা’র পর নয়া অভিযান

‘দিদিকে বলো’-‘বাংলার গর্ব মমতা’র পর নয়া অভিযান

এর আগে মমতার নাম ব্যবহার করে দু-দুটি কর্মসূচি নেন প্রশান্ত কিশোর। দায়িত্ব নিযেই তিনি ‘দিদিকে বলো' প্রচারাভিযানে মাত করে দেন। এক তিরেই তিনি দু-পাখি মেরে দেন। তৃণমূলের ভাঙন আটকানোর পাশাপাশি জনসংযোগে তিনি দলকে এগিয়ে দেন বহুগুণ। এরপর শুরু হয় ‘বাংলার গর্ব মমতা' অভিযান। সেখানে টার্গেট করা হয় আদি তৃণমূলীদের সক্রিয়করণে।

‘সোজা বাংলায় বলছি’তে প্রশান্ত কিশোরের টার্গেট

‘সোজা বাংলায় বলছি’তে প্রশান্ত কিশোরের টার্গেট

এবার নতুন প্রচারাভিযান ‘সোজা বাংলায় বলছি'তে প্রশান্ত কিশোর টার্গেট করেছেন বাংলায় জনতাকে। বাংলার মন পেতে এবার সোজা বাংলায় বলার আহ্বান জানাবেন মমতা। সোজা কথা সোজা ভাবে বলার এই অভিযানই হল ‘সোজা বাংলায় বলছি'। বিজেপির বিরুদ্ধে বাংলা ভাষা ও বাঙালি আবেগ কাজে লাগাতে চাইছে তৃণমূল কংগ্রেস।

নয়া আন্দোলনের রূপ দিতে পিকের পরিকল্পনা

নয়া আন্দোলনের রূপ দিতে পিকের পরিকল্পনা

বাংলার বুকে ভাষা সন্ত্রাসের অভিযোগে এর আগে বিজেপির বিরুদ্ধে বহুবার সরব হয়েছে তৃণমূল কংগ্রেস। এবার সেই ভাষা সন্ত্রাসের অভিযোগকে আন্দোলনের রূপ দিতে চাইছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এই অভিযান চালিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় প্রচারে ঝড় তোলার নির্দেশ দিয়েছেন কোনওভাবেই গেরুয়া শিবিরকে জায়গা ছাড়া যাবে না।

পিকের পরিকল্পনা মতোই শুরু ‘সোজা বাংলায় বলছি’

পিকের পরিকল্পনা মতোই শুরু ‘সোজা বাংলায় বলছি’

২০২১ বিধানসভা নির্বাচনের আগে দলে সাংগঠনিক রদবদল ঘটিয়েছেন তৃণমূল সুপ্রিমো। সংগঠনকে ঢেলে সাজানোর পর তিনি সর্বাধিক গুরুত্ব দিচ্ছেন প্রচার-পরিকল্পনাকে। সেই দায়িত্ব স্বভাবতই বর্তেছে প্রশান্ত কিশোরের উপর। কেননা ২০২১-এ তিনিই তৃণমূলের ভোট কৌশলী। তাঁর পরিকল্পনা মতোই এবার শুরু হতে চলেছে ‘সোজা বাংলায় বলছি' অভিযান।

বিজেপি ছাড়ার জল্পনা ওড়ালেন মুকুল,অমিত শা অনেক সম্মান দিয়েছেন মন্তব্য মুকুলের

বিজেপিকে রুখতে নয়া অভিযান! বাংলার মন পেতে এবার 'সোজা বাংলা’য় বলবেন মমতা

English summary
Prashant Kishor starts a campaign for Mamata Banerjee to touch Bangali
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X