• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পিকে-র কৌশল কি মাঠে মারা যাবে! বানানো গল্প নাকি খাঁটি বাস্তব! শুরু নয়া বিতর্ক

তৃণমূল কংগ্রেসের সংগঠন বাড়াতে বিরোধী দলের বিধায়ককে টার্গেট করেছে তৃণমূল কংগ্রেসের ভোট কৌশলী প্রশান্ত কিশোর। তা নিয়ে চর্চা চলছে বেশ কিছুদিন ধরে। স্বচ্ছ ভাবমূর্তি সম্পন্ন বিধায়কদের টোপ দেওয়া হচ্ছে বলেও অভিযোগ উঠেছে। যদিও সেইসব অভিযোগ সমূলে উৎখাত করলেন প্রশান্ত। তিনি সাফ জানালেন অনেকেই বানানো গল্প পরিবেশন করছেন।

প্রশান্ত কিশোর বনাম বাম বিধায়ক

প্রশান্ত কিশোর বনাম বাম বিধায়ক

এখন রাজনৈতিক মহলে বিতর্ক শুরু হয়েছে প্রশান্ত কিশোর বনাম সিপিএম তথা বিরোধী বিধায়কদের মধ্যে। সম্প্রতি বাম বিধায়ক ইমরান আলি রামজ ওরফে ভিক্টর দাবি করেছেন, তাঁকে প্রশান্ত কিশোর প্রস্তাব দিয়েছেন তৃণমূলের যোগ দেওয়ার। বাইপাসের পাঁচতারা হোটেলে উভয়ের মধ্যে এক বৈঠক হয় বলে দাবি।

তৃণমূলে যোগ দেওয়ার প্রস্তাব বিধায়ককে

তৃণমূলে যোগ দেওয়ার প্রস্তাব বিধায়ককে

এমনকী ওই বিরোধী বিধায়ক দাবি করেন, তাঁদের মধ্যে কথাবার্তার সম্পূর্ণ রেকর্ড তাঁর কাছে আছে। শুধু তাঁর একার নয়, আরও অনেকেই এই দাবি করেছেন যে, প্রশান্ত কিশোর তাঁদের তৃণমূলে যোগ দেওয়ার প্রস্তাব দিয়েছেন। এমনকী অর্থের টোপও দেওয়া হয়েছে তাঁদের। সঙ্গে লোভনীয় পদের প্রস্তাবও।

বানানো গল্প, বলছেন প্রশান্ত কিশোর

বানানো গল্প, বলছেন প্রশান্ত কিশোর

উত্তর দিনাজপুর জেলার চাকুলিয়ার বিধায়ক ভিক্টর এই দাবি করার পরই প্রশান্ত কিশোর কোমর বেঁধে ময়দানে নেমেছেন। তাঁর পাল্টা, ওই বাম বিধায়কের অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহান। ওসব বানানো গল্প ছাড়া কিছু নয়। ফেক নিউজ ছড়ানো হচ্ছে। ওই বিধায়ক নিজেই যোগাযোগ করেছিলেন তৃণূমূলের সঙ্গে। বৈঠক হয়েছিল, কিন্তু ওই বিধায়কের আর্জি মেটানো সম্ভব নয় বলে আমরা পিছিয়ে আসি।

প্রশান্ত কিশোরের নাম করে ফোন!

প্রশান্ত কিশোরের নাম করে ফোন!

যদিও বিধায়ক দাবি করেন, প্রশান্ত কিশোরের নাম করে ফোন আসতে শুরু হয়েছিল। তারপর একদিন প্রশান্ত কিশোর নিজেই বৈঠকে বসতে চান। বাইপাসের একটি পাঁচতারা হেটেলে তাঁকে তৃণমূলে যোগ দেওয়ার প্রস্তাব দেওয়া হয়। তাঁকে তিনটি দফতর পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতি পর্যন্ত দেওয়া হয়। সেই রেকর্ড তাঁর কাছে আছে। তিনি প্রয়োজনে তা প্রকাশ্যে আনবেন বলেও জানান।

বাংলায় করোনার মৃত্যুর হার নামল ২-এর নিচে! বাড়ছে সুস্থতা, পরিসংখ্যানে স্বস্তি

English summary
Prashant Kishor says CPM MLA spread fake allegation against him
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X