• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মোদী যদি যেতে পারেন মমতা নন কেন, নির্বাচন কমিশনকে প্রশ্ন প্রশান্ত কিশোরের

বাংলায় চতুর্থ দফা ভোট প্রচারের দিন প্রশান্ত কিশোরের একটি অডিও বার্তা প্রকাশ করেছিল বিজেপি। তার পাল্টা প্রশান্ত কিশোর। সম্পূর্ণ অডিও টেপ প্রকাশ করতে বলেন বিজেপিকে। কিন্তু বিজেপি তারপর থেকে নিশ্চুপ। এরই মধ্যে প্রশান্ত কিশোর মোদীকে নিশানা করলেন। প্রশ্ন তুললেন মোদী বেলায় যদি দোষ না থাকে, তবে মমতা বন্দ্যোপাধ্যায়কে কেন আটকানো হচ্ছে।

কমিশনের ভূমিকায় অসন্তোষ প্রকাশ পিকের

কমিশনের ভূমিকায় অসন্তোষ প্রকাশ পিকের

মমতা বন্দ্যোপাধ্যায়ের শীতলকুচি সফরের নিষেধাজ্ঞা নিয়ে নির্বাচন কমিশনের ভূমিকায় অসন্তোষ প্রকাশ করেন পিকে। তৃণমূলের ভোট কৌশলী জানান, মমতা বন্দ্যোপাধ্যায় কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে সরাসরি আক্রমণ শানাননি। শীতলকুচিতে পাঁচজন সাধারণ মানুষ প্রাণ হারিয়েছেন কেন্দ্রীয় বাহিনীর গুলিতে। তারপর উনি সেই ঘটনার নিন্দা করেছেন।

কমিশন কীসের ভিত্তিতে নিষেধাজ্ঞা জারি করল

কমিশন কীসের ভিত্তিতে নিষেধাজ্ঞা জারি করল

প্রশান্ত কিশোর বলেন, বারবার বলা হচ্ছে- মমতা বন্দ্যোপাধ্যায় উসকানিমূলক মন্তব্য করছেন। কিন্তু কোথাও তিনি উসকানিমূলক মন্তব্য করেননি। মহিলাদের উপর কেন্দ্রীয় বাহিনীর অত্যাচারের কথা বলেছেন। একজন মুখ্যমন্ত্রী হিসেবে তিনি যেখানে খুশি যেতে পারেন। কিন্তু কমিশন কীসের ভিত্তিতে নিষেধাজ্ঞা জারি করল, তা বোধগম্য হচ্ছে না।

মোদী পারেন মমতা নয় কেন, প্রশ্ন পিকের

মোদী পারেন মমতা নয় কেন, প্রশ্ন পিকের

এরপর প্রশান্ত কিশোর ২০১৪ সালে পাটনার জনসভার ঘটনা তুলে ধরেন। সেই জনসভায় অনেক মানুষ মারা গিয়েছিল। মোদী তখন গুজরাট থেকে তাঁদের দেখতে এসেছিলেন। নির্বাচন কমিশন কোনও পরদক্ষেপ করেননি। তারপর কোচবিহারের নির্বাচন শেষ হয়ে গিয়েছে। ফলে এই নিষেধাজ্ঞার কোনও অর্থ নেই।

একুশের ভোটে গন্ডগোল যখন শীতলকুচিতে

একুশের ভোটে গন্ডগোল যখন শীতলকুচিতে

১০ এপ্রিল শীতলকুচিতে একাধিক অশান্তি ছড়ায়। ওইদিন সকালে ভোটকেন্দ্রের লাইনে দাঁড়িয়ে থাকা অবস্থায় গুলিতে নিহত হন আনন্দ বর্মন নামে বছর ১৮-র নতুন এক ভোটার। তারপর শীতলকুচির জোড় পাটকাটি গ্রামে বুথের বাইরে অশান্তি জেরে আধাসেনার গুলিতে মৃত্যু হয় চারজন সাধারণ ভোটারের।

তৃণমূল বিরোধী ভোটে ভাগ বসাবে বামেরাও! গোপন রিপোর্টে সিঁদুরে মেঘ দেখছে বিজেপিতৃণমূল বিরোধী ভোটে ভাগ বসাবে বামেরাও! গোপন রিপোর্টে সিঁদুরে মেঘ দেখছে বিজেপি

English summary
Prashant kishor questions to Election Commission if Narendra Modi can why not Mamata Banerjee
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X