• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কোন বেশভূষায় মানুষের কাছে, তৃণমূল কাউন্সিলরদের স্পষ্ট করে দিলেন প্রশান্ত কিশোর

কাউন্সিলরদের নিয়ে বৈঠকে জনসাধারণের সামনে যেতে গেলে বেশভূষা কী হতে হবে, তা নিয়েও গাইডলাইন দিয়ে দিলেন প্রশান্ত কিশোর। সূত্রের খবর অনুযায়ী, সেখানে তিনি বলেছেন, অতিরিক্ত সোনার গয়না, দামি গাড়ি নিয়ে চলাচল করা যাবে না। জনগণের কাছে পৌঁছতে বাহুল্য বর্জনের কথাও তিনি বলেছেন বলে জানা গিয়েছে।

পুর এলাকাগুলিতে সমীক্ষা তৃণমূলের

পুর এলাকাগুলিতে সমীক্ষা তৃণমূলের

সূত্রের খবর অনুযায়ী, ইতিমধ্যেই তৃণমূলের তরফে তাদের সমর্থনের ভিত্তি যাচাই করতে সমীক্ষা চালানো হয়েছে ১০৭ টি পুর এলাকায়। এই সমীক্ষাই টিকিট বিলিতে গুরুত্বপূর্ণ ভূমিকা নেবে বলে মনে করছেন অনেকেই। এবছরই এই পুরসভাগুলিতে নির্বাচন হওয়ার কথা রয়েছে। এই পুর নির্বাচনকে মিনি বিধানসভা নির্বাচনও বলে থাকেন অনেকে। কেননা এই নির্বাচনে রাজ্যের প্রায় ৬০ শতাংশ মানুষ অংশ নেবেন।

কাউন্সিলরদের পারফমেন্সের ভিত্তিতে টিকিট

কাউন্সিলরদের পারফমেন্সের ভিত্তিতে টিকিট

সূত্রের খবর অনুযায়ী, তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, প্রত্যেক এলাকায় দলের লোক রয়েছে। কাউন্সিলরদের পারফরমেন্সের ওপর নজর রাখা হচ্ছে। তাঁর হুঁশিয়ারি পারফরমেন্স ঠিক না হলে প্রার্থী করা হবে না।

বেশভূষা নিয়ে বার্তা প্রশান্ত কিশোরের

বেশভূষা নিয়ে বার্তা প্রশান্ত কিশোরের

সূত্রের খবর অনুযায়ী, বৈঠকে প্রশান্ত কিশোর তৃণমূল কাউন্সিলরদের বলেন, অতিরিক্ত সোনার গয়না, দামি গাড়ি নিয়ে চলাচল করা যাবে না। নিজের ইমেজ সম্পর্কে কাউন্সিলরদের সচেতন থাকার পরামর্শ দিয়েছেন তিনি।

৫ বছরের উন্নয়ন নিয়ে যেতে হবে মানুষের কাছে

৫ বছরের উন্নয়ন নিয়ে যেতে হবে মানুষের কাছে

বৈঠকে থাকা এক কাউন্সিলর জানিয়েছেন, ক্ষমতার অপব্যবহার করবে যেমন তাদের বারণ করা হয়েছে, পাশাপাশি গত পাঁচবছরের উন্নয়নমূলক কাজ নিয়ে মানুষের কাছে যেতে হবে বলেও জানিয়ে দেওয়া হয়েছে।

দিদিকে বলোতে আরও গুরুত্ব দিতে নির্দেশ

দিদিকে বলোতে আরও গুরুত্ব দিতে নির্দেশ

শুক্রবারের বৈঠক ছিল দিদিকে বলোর রিভিউ মিটিং। কিন্তু সেখানে পুরভোট নিয়ে আলোচনা হয় বলেই সূত্রের খবর। সূত্রের খবর অনুযায়ী, তৃণমূল নেতৃত্ব কাউন্সিলরদের বলেছে, দিদিকে বলোর আরও কার্যকর প্রয়োগের কথা।

English summary
Prashant Kishor asks TMC councillors to shun luxury and reach out to masses ahead of KMC election
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X